ক্রিকেটার সাকিবের মা শিরিন রেজাও করোনা আক্রান্ত

সকালের কণ্ঠ

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্ক :

সম্প্রতি করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মুক্তি পেয়েছেন বাংলাদেশ দলের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান সাংসদ মাশরফি মোর্তাজা। এবার করোনাভাইরাসে এবার আক্রান্ত হলেন বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানের মা শিরিন রেজা। এর আগে গত ১৯ জুলাই সাকিবের বাবা মাসরুর রেজাও করোনায় আক্রান্ত হন। 

জানা যায় এর আগে গত ১৯ জুলাই সাকিবের বাবা মাশরুর রেজা করোনায় আক্রান্ত হন। তিনিও একই বাড়িতে আইশোলেশনে আছেন। তবে সাকিবের মা-বাবা উভয়ই শারীরিকভাবে সুস্থ্য আছেন।

প্রসঙ্গত, সাকিব আল হাসান বর্তমানে স্ত্রী সন্তানসহ দেশের বাইরে আছেন। তবে তার মা-বাবা তাদের পৈত্তিক নিবাস মাগুরায় অবস্থায় করছেন। জেলাটিতে ২৮ ঘণ্টায় নয় জনসহ মোট ৩৫৫ জন করোনা রোগী শনাক্ত করা হয়েছে। এর মধ্যে আট জন মারা গেছেন। তবে এখন পর্যন্ত মোট ১৭৫ জন সুস্থ হয়েছেন। 

দেশের সাধারণ মানুষের জন্য তাঁর ফাউন্ডেশনের হয়ে কাজ করে চলেছেন সাকিব৷ এছাড়া করোনা আক্রান্তদের সাহায্য ও চিকিৎসার জন্য নিজের ২০১৯ সালের বিশ্বকাপের ব্যাটটিও নিলামে তোলেন বাংলাদেশি তারকা। যেই ব্যাট দিয়ে দুটি সেঞ্চুরি করেছিলেন বিশ্বকাপে। সেই ব্যাট নিলাম থেকে পাওয়া অর্থ করোনা তহবিলে দান করেছেন সাকিব। 

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মৃত্যু বেড়ে ৩১১১,…
বাংলাদেশে বিমানবন্দর উন্নয়নে…
দেশে করোনায় আরও…
কাল পবিত্র হজ
দোষী সাব্যস্ত মালয়েশিয়ার…
বিশ্বজুড়ে করোনা থেকে…
মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ…
গরুর মাংসের ঝাল…
ফের সীমান্তে ভারতীয়দের…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়