এবার মেয়েসহ করোনায় আক্রান্ত হলেন ঐশ্বরিয়া রায়

সকালের কণ্ঠ

ছবিঃ ইন্টারনেট

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন ও তার ছেলে অভিষেক বচ্চন করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হওয়ার কয়েক ঘন্টার মধ্যেই তার পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন ও নাতনি আরাধ্যাও করোনা আক্রান্ত

শনিবার (১১ জুলাই) নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতীয় তারকা অমিতাভ বচ্চন ও ছেলে অভিষেক বচ্চন। এরপরেই পরিবারের বাকি সদস্যদের নমুনা পরিক্ষা করা হয়৷ সেসময় ঐশ্বরিয়া ও তার মেয়ে আরাধ্যা এবং তার শাশুড়ী জয়া বচ্চনের করোনা নেগেটিভ এসেছিল।

জানা গেল, রবিবার (১২ জুলাই) দুপুর ২ টা ৩০ মিনিটে একটি রিপোর্টে কন্যা আরাধ্যা সহ অ্যাশের করোনা পজেটিভ এসেছে। অন্যদিকে, জয়া বচ্চন ও তার মেয়ে শ্বেতা নন্দা এবং নাতি অগস্ত্যের করোনা নেগেটিভ এসেছে। বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন মহারাষ্ট্রের সহকারী কমিশনার বিশ্বাস মোতে।

এদিকে নিজের সোশ্যাল হ্যান্ডেলে মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপ লিখেছেন, ‘ঐশ্বরিয়া রায় বচ্চন এবং তার মেয়ে আরাধ্য রায় বচ্চনের কোভিড-১৯ পজিটিভ। তবে জয়া বচ্চনের রিপোর্ট নেগেটিভ এসেছে। আমরা আশা করছি, বচ্চন পরিবার খুব শিগগিরই সুস্থ হয়ে উঠবে।’

গতকাল শনিবার (১১ জুলাই) ১১ টা ২২ মিনিটে নিজের মাইক্রোব্লগিং সাইটে অমিতাভ লিখেছেন, আমি কোভিড-১৯ পজিটিভ এবং আমাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত ১০ দিন আমার সঙ্গে যারা এসেছেন তাদের করেনা টেস্ট করার অনুরোধও করেছিলেন ৭৭ বছর বয়সী এই সুপারস্টার।

শনিবার রাতে নিজেই টুইট করে অভিষেক অবশ্য জানিয়েছেন, “আমার ও বাবার এদিন কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ রেজাল্ট এসেছে।”

“দুজনেই আমরা হাসপাতালে ভর্তি আছি, তবে আমাদের উপসর্গ মৃদু-ই!”

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মৃত্যু বেড়ে ৩১১১,…
বাংলাদেশে বিমানবন্দর উন্নয়নে…
দেশে করোনায় আরও…
কাল পবিত্র হজ
দোষী সাব্যস্ত মালয়েশিয়ার…
বিশ্বজুড়ে করোনা থেকে…
মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ…
গরুর মাংসের ঝাল…
ফের সীমান্তে ভারতীয়দের…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়