হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বৃক্ষরোপন ও বিতরণ অভিযান বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ উপ-কমিটি কর্তৃক অনুমোদিত “সবুজ পরিবেশ আন্দোলন” চট্টগ্রাম উত্তর জেলা শাখার উদ্যোগে উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচির আজ হাটহাজারী পর্বের কর্মসূচী উদ্বোধন করে হাটহাজারী উপজেলা প্রশাসনের সম্মানিত ইউ.এন.ও রুহুল আমিন।

পাহাড়-নদী-সাগর বেষ্টিত প্রাকৃতিক নৈসর্গের লীলাভূমি চট্টগ্রাম কর্ণফুলি-হালদার দূষণ প্রতিরোধ, পাহাড় কাটা, বৃক্ষনিধন বন্ধ করে বৃক্ষরোপণের মধ্যদিয়ে চট্রগ্রামের সৌন্দর্য আরো কিছুটা বাড়িয়ে দিতে “সবুজ পরিবেশ আন্দোলন” এর এই ছোট প্রয়াস। অন্যরা এগিয়ে আসবেন বলে এই আশাও করছেন উক্ত সংগঠনের নেতৃবৃন্দরা। “গ্রীন এনভায়রণমেন্ট মুভমেন্ট” বা “সবুজ পরিবেশ আন্দোলন” চট্টগ্রাম উত্তর জেলার এই আয়োজনে অংশগ্রহন করেন হাটহাজারী উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব রুহুল আমিন এবং এডিশনাল এসপি, হাটহাজারী সার্কেল (চট্টগ্রাম নর্থ) জনাব আব্দুল্লাহ আল মাসুম চঞ্চল। উল্লেখ্য সংগঠনের শপথ হচ্ছে “বাসযোগ্য বাংলাদেশ বিনির্মান।

উক্ত সংগঠনের পক্ষ থেকে হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব রুহুল আমীনকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়। উক্ত কর্মসূচীর সমাপ্তি ঘোষণা করেন এডিশনাল এসপি জনাব আব্দুল্লাহ আল চঞ্চল মাসুম। এতে সবুজ পরিবেশ আন্দোলন চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি রুবেল,সহ-সভাপতি কাজী নাজিম,সাধারণ সম্পাদক মহিন,প্রচার সম্পাদক আরিফ,সদস্য জুয়েল ছাড়াও হাটহাজারী উপজেলা ছাত্রলীগের সদস্য আব্দুল মান্নান সুমন,আহাদ,শেখ ইব্রাহিম রানা,মোঃ রাশেদুল ইসলাম রাশেদ,মোঃ মঈনুদ্দিন, মোরশেদুল আলম,তানভীর ইভান,ইমতিয়াজ জিসান,মোহাম্মদ ইলিয়াছ,মোহাম্মদ নিজাম উদ্দিন,মোহাম্মদ শাহেদ, জনি,এমদাদ, ফরহাদ,মোঃ সাবের,সাইফুল,শহিদ,,মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

সার্বিক সহযোগিতায় ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগ এর বন ও পরিবেশ সম্পাদক জনাব দেলোয়ার হোসেন এবং বাংলাদেশ আওয়ামী লীগ’র প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সাবেক সদস্য মোঃ রাশেদুল ইসলাম রাসেল।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মৃত্যু বেড়ে ৩১১১,…
বাংলাদেশে বিমানবন্দর উন্নয়নে…
দেশে করোনায় আরও…
কাল পবিত্র হজ
দোষী সাব্যস্ত মালয়েশিয়ার…
বিশ্বজুড়ে করোনা থেকে…
মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ…
গরুর মাংসের ঝাল…
ফের সীমান্তে ভারতীয়দের…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়