নতুন গান নিয়ে আসছে থাউজ্যান্ড ডায়েস

সকালের কণ্ঠ

সকালের কন্ঠ ডেস্কঃ

নতুন গান নিয়ে আসছে “থাউজ্যান্ড ডায়েস” । তাদের এবারের গান ‘মৃত্যুস্পর্শ ’। গানটিতে কণ্ঠ দিয়েছেন ব্যান্ডটির ভোকাল জুবায়ের। গানটির কথা লিখেছেন আদনান করিম। সুর ও কম্পোজিশন করেছেন থাউজ্যান্ড ডায়েস।

আগামীকাল ২ জুলাই বৃহস্পতিবার অনলাইনে তাদের নিজস্ব ফেসবুক পেইজে প্রকাশ পাচ্ছে গানটি লিরিকাল ভিডিও । 

লাইন আপ

ভোকাল: জুবায়ের
গিটার : আরিফুর রহমান
গিটার: অনুরাগ তালুুুুুকদার
ড্ররামস: কিবরিয়া
বেস: অপু

“থাউজ্যান্ড ডায়েস” কে বিটিবি,আরটিভির বিভিন্ন অনুষ্ঠানে দেখা গেছে। এছাড়াও বিভিন্ন কনসার্ট, বিশ্ববিদ্যালয়ের অনুষ্ঠান গুলোতে পারর্ফম করলেও বর্তমানে করোনাভাইরাসের কারণে তারা কোনো শো করতে পারছেনা। কিন্তুু এতেও তরুণ বয়সীদের প্রিয় এই ব্যান্ডটি থেমে নেই। ব্যান্ডের সদস্যরা জানান।

একটা ঘর, পরিবারের সবার মুখ আলো করে আমরা পৃথিবীতে আসি। সেই আলোকিত সৌন্দর্য্যটাকে ধরে রাখতে কতোই না চেষ্টা আমাদের! আরো অনেক পথ দিতে হবে পাড়ি, আরও অনেক সময় লাগে এই পৃথিবীর বুকে টিকে থাকার।
কিন্তু, মৃত্যুর মতো অমোঘ সত্যটা যখন আমাদের ক্ষণস্থায়ী জীবনটাকে স্পর্শ করে, তখন কে বোঝে সে হাহাকার! কাকে শোনাবো সে চিৎকার!
অজস্র জড়ানো ভালোবাসা, মায়া, মোহ ছেড়ে কিভাবে পা দেবো বিদায়ের বেদীতে! প্রিয় মানুষগুলোর হাসিগুলোকে উৎসর্গ করে কিভাবে এগিয়ে যাবো অন্ধকার গহ্বরে, যেখানে যাওয়ার আগ্রহে এ পৃথিবীতে মায়ার গাঁথুনি গড়িনি!
অথচ, ঠিকই ছুঁয়ে দেয় আমাদের ‘মৃত্যু’ নামের সেই চিরন্তন সত্যটি।

মৃত্যু এক অমোঘ নিয়তি। মৃত্যুর স্পর্শ থেকে পলাতক হয়ে বেঁচে থাকাটা এক অবাস্তব আস্ফালন! আর যখন যুদ্ধটা চলে এই মৃত্যু নামের পাঞ্জালড়াকু রূঢ় বাস্তবতার সাথে! তখন কেউই এই পৃথিবীর পুরো সৌন্দর্য্য না দেখে, পুরো স্বাদ আস্বাদন না করে কেউই আলিঙ্গন করতে চাইবো না সেই কঠিন সত্যটাকে। হ্যাঁ, মৃত্যুর মতো কঠিন সত্যটাকে।

এই কোভিট-১৯ এর রাজত্বে আমরা সকলেই যার যার অবস্থান থেকে বর্ম পরেছি, যোদ্ধারূপ ধারণ করেছি। পেশাগত অবস্থান কে পাশে রেখে আমাদের সঙ্গীতমননের দায়িত্বটাকে সম্পূর্ণ ঢেলে দিতে চেষ্টা করেছি আমাদের এই ট্র‍্যাকটির(গানটির) মাধ্যমে।

এর আগে ২০১৮ সালের ৩০শে আগস্ট জি-সিরিজ এর ব্যানার থেকে প্রকাশিত আন্ডারগ্রাউন্ড ব্যান্ড মিক্সড এ্যালবাম “সংশোধন গ” তে ‘মৃত্যুস্পর্শ’ গানটি জায়গা করে নিয়েছিলো শ্রোতাদের মনে।

এই করোনা পরিস্থিতিতে তাদের শুভানুধ্যায়ীরা ঠিকই অনুরোধ করে আমাদের বোঝাতে সমর্থ হয়েছে যে, Thousand Dais (TD) কতোটা সমসাময়িক। তাই, এই সময়ে আরও অগণিত গানের মধ্যে থাউজ্যান্ড ডায়েস (Thousand Dais) এর সৃষ্টি আবারো সম্পূর্ণ নতুন আঙ্গিকে, নতুন আয়োজনে উপস্থাপিত হতে যাচ্ছে।

গানটির আপডেট পেতে আপনারা নিচের দেয়া লিংক গুলোতে সাবস্ক্রাইব/লাইক করতে পারেন।
তাদের ভেরিফাইড ইউটিউব চ্যানেল এর লিংকঃ https://www.youtube.com/channel/UCpdPWMTwG4qeVLCpZoGmfOw

ফেইসবুক পেইজ লিংক ঃhttps://www.facebook.com/ThousandDais/

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মৃত্যু বেড়ে ৩১১১,…
বাংলাদেশে বিমানবন্দর উন্নয়নে…
দেশে করোনায় আরও…
কাল পবিত্র হজ
দোষী সাব্যস্ত মালয়েশিয়ার…
বিশ্বজুড়ে করোনা থেকে…
মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ…
গরুর মাংসের ঝাল…
ফের সীমান্তে ভারতীয়দের…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়