মোঃ এরশাদ আলী, হাটহাজারী(চট্টগ্রাম)প্রতিনিধি: হাটহাজারীতে মাননীয় প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অমানবিক ও কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ১নং গেইট চত্বরে (১৫ জুন) বিকাল ৪ ঘটিকায় অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রীর বিরুদ্ধে আবদুল কাইয়ুম ফতেপুরীর কুরুচিপূর্ণ ও অমানবিক বক্তব্যের প্রতিবাদে ফতেপুর আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগের যৌথ উদ্দ্যেগে এক মানববন্ধন ও সমাবেশ সাবেক ছাত্রনেতা সাইদুল হক সুমন এর সভাপতিত্বে যুবলীগ নেতা এম.এ রাসেলের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উত্তর জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোহাম্মদ শামীম। প্রধান অতিথিরি বক্ত্যে তিনি বলেন ফতেপুর ইউনিয়নের একটি ঐতিহ্য আছে। ফতেপুর ইউনিয়ন আওয়ামী রাজনীতির একটি উর্বর ভূমি। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় জামাত শিবির মুক্ত করার পিছনে ফতেপুরের মুজিবাদর্শের কর্মীদের একটি বিশাল ভূমিকা রয়েছে। আওয়ামী রাজনীতির সেই উর্বর জায়গায় জঙ্গি, কুলাঙ্গার আবদুল কাইয়ুম ফতেপুরী নামক ব্যক্তি সোস্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রীর মৃত্যু কামনা করে স্ট্যাটাস দিবেন তাতে মুজিবাদর্শের নেতাকর্মীরা ঘরে বসে থাকবেন তা হতে পারেনা। আগামী দুদিনের মধ্যে এই জঙ্গিকে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান।

ফতেপুরে এই জঙ্গিকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। মানববন্ধনে বক্তব্য রাখেন তালিব বিন হোসেন সিকু, চ.বি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এরশাদ হোসেন, যুবলীগ নেতা আবু বক্কর ছিদ্দিকী, আওয়ামীলীগ নেতা শাহ আলম, শাহেদুল আলম শিবলু, মোঃ ইউছুফ, রিমন মুহুরী, মোঃ আইয়ুব, ছাত্রলীগ নেতা এসকান্দর মির্জা, ইউপি সদস্য মোঃ মাসুদ রানা, আবদুল হামিদ, মোঃ সেলিম মেম্বার, নুরুল আমিন সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য ফেসবুকে আব্দুল কাইয়ুম ফতেহপুরী লিখেন ‘ধুর! আবুল তাবোল উইকেট পড়তেছে, আমরা সরাসরি জননীর আশায় আছি।’ হাটহাজারী থানায় আব্দুল কাইয়ুম ফতেপুরীর নামে ছাত্রলীগ কর্তৃক ৫ টি মামলা প্রদান করেন, তারা হলেন ছাত্রলীগ নেতা ১)আব্দুল্লাহ আল মামুন জয়, ২)মোনায়েম আহমেদ সোহান,৩)সাইফুর রহমান মুন্না, ৪)কে আই জিহান,৫)মোস্তাফিজুর রহমান হায়াত মামলা ও গ্রেফতারের বিষয়ে জানতে চাইলে হাটহাজারী থানা তদন্ত কর্মকর্তা রাজিব শর্মা বলেন মামলা গ্রহণ করেছেন আদালতে কপি প্রেরণ করা হয়েছে, আদালতের সিদ্ধান্ত অনুযায়ী আইনানুক ব্যবস্থা গ্রহণ করা হবে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

এবার মেয়েসহ করোনায়…
মাননীয় প্রধানমন্ত্রীর অনুদান…
মুক্তাগাছায় বিশ্ব জনসংখ্যা…
মরহুম ফজলে রাব্বি…
অবশেষে জনসম্মুখে মাস্ক…
বিশ্বে একদিনে করোনার…
বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে চট্টগ্রাম…
বাংলালিংক-এর ত্রাণ কার্যক্রমের…
সাহারা খাতুনের মৃত্যুতে…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়