সুশান্তের মৃত্যুতে সাকিবপত্নীর শোক

সকালের কণ্ঠ

ভারতের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোক জানিয়েছেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আল হাসান শিশির।

রোববার (১৪ জুন) সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবরে নিজের ফেসবুকে সুশান্তের ছবি পোস্ট করে বাংলাদেশ ক্রিকেট তারকা অলরাউন্ডার সাকিবপত্নী শিশির লিখেছেন, কতটা দুঃখের সংবাদ! ডিপ্রেশন খুবই ভয়ংকর। একজন মানুষকে দেখে কখনো বোঝা যায় না এটা কতটা গোপন থাকে। কাজেই যাকে চেনেন না এমন কাউকে তার বাইরের রূপ দেখে কখনো বিচার করবেন না।

এদিকে এ বলিউড তারকার মৃত্যুতে শোক জানিয়েছেন জাতীয় দলের তারকা ব্যাটসম্যান লিটন দাসও। নিজের ফেসবুক পেজে সুশান্তের ছবি পোস্ট করে তিনি লিখেছেন আমি বিস্মিত!

জয়া আহসান তার নিজের ফেসবুক অ্যাকাউন্টে তিনি লিখেছেন, ‘প্লিজ এই দুঃসময়ে আপনার প্রিয়জনের পাশে দাঁড়ান, কাউকে একা ফিল করতে দেবেন না। অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের আত্মহত্যা এটাই হয়তো বলে দিয়ে গেল। একজন শিল্পীর চলে যাওয়া সত্যিই মেনে নিতে খুব কষ্ট হয়। তার চলে যাবার প্রকৃত কারণ হয়তো পরে জানা যাবে কিন্তু মানসিক অবসাদ সত্যিই এই যুগের সবচেয়ে কঠিন সমস্যা এবং এর সাথে লড়াই করাটাও। নাম, যশ, খ্যাতি হলেই সেই মানুষটা জীবনে সুখী এই ধারণাটাও সত্যিই ভুল।নাম, যশ, খ্যাতি হলেই সেই মানুষটা জীবনে সুখী এই ধারণাটাও সত্যিই ভুল। ‘

সুশান্তকে হারানোর শোক বিনোদন জগতের পাশাপাশি ছড়িয়ে পড়েছে ক্রীড়াজগতেও। ধোনির চরিত্রে অভিনয় করে সুশান্ত যেন ক্রীড়া জগতের একজন হয়ে গেছেন। ইতোমধ্যেই সোশ্যাল সাইটে আগুনের মতো ছড়িয়ে পড়েছে এই খবর। সবাই শোক প্রকাশ করছেন। সোশ্যাল সাইট জুড়েই শুধু সুশান্ত সিং রাজপুত।

সোশ্যাল মিডিয়ায় শেষ ইনস্টাগ্রাম পোস্টে সুশান্ত লিখেছেন, ‘চোখের জলে আবছা হয়েছে অতীত, ভবিষ্যতের দিকে তাকিয়ে মুখে ফুটছে হাসি, আর জীবন যেন এই ভবিষ্যৎ ও অতীতের দোলাচলে কাটছে…মা’। ২০০২ সালে মাকে হারিয়েছিলেন সুশান্ত।

১৯৮৬ সালের ২১ জানুয়ারি পাটনায় জন্মগ্রহণ করেন সুশান্ত সিং রাজপুত। পরবর্তীকালে দিল্লিতে চলে যায় তার পরিবার। দিল্লি কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়েও ভর্তি হন। কিন্তু সেই সময় থেকেই থিয়েটারের দিকে ঝোঁকেন তিনি। নাচও শেখেন। তার জন্য পড়াশোনা শেষ করতে পারেননি।

বলিউডে সুশান্ত পদার্পণ করেন ২০১৩ সালে। মাত্র ৩৪ বছর বয়সী এই অভিনেতার ঝুলিতে ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘শুদ্ধ দেশি রোমান্স’, ‘পিকে’, ‘ডিটেকটিভ ব্যোমকেশ বকশী’, ‘রাবতা’, ‘কেদারনাথ’ এবং সবশেষ ‘ছিছোরে’র মতো জনপ্রিয় অনেক সিনেমা রয়েছে।এর আগে টেলিভিশনে তিনি অত্যন্ত জনপ্রিয় অভিনেতা ছিলেন। স্টার প্লাসে ‘কিস দেশ মে হ্যায় মেরা দিল’ এবং জি টিভিতে ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকের জন্য দর্শকদের মণিকোঠায় স্থান করে নিয়েছিলেন সুশান্ত।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

এবার মেয়েসহ করোনায়…
মাননীয় প্রধানমন্ত্রীর অনুদান…
মুক্তাগাছায় বিশ্ব জনসংখ্যা…
মরহুম ফজলে রাব্বি…
অবশেষে জনসম্মুখে মাস্ক…
বিশ্বে একদিনে করোনার…
বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে চট্টগ্রাম…
বাংলালিংক-এর ত্রাণ কার্যক্রমের…
সাহারা খাতুনের মৃত্যুতে…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়