আফ্রিদির করোনা পজিটিভের খবরে ব্যথিত মুশফিক

সকালের কণ্ঠ

মুশফিকের টুইটার অ্যাকাউন্ট থেকে নেয়া ছবি।

স্পোর্টস ডেস্কঃ পাকিস্তানের সাবেক অধিনায়ক ও অলরাউন্ডার শহীদ আফ্রিদির শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ পজিটিভ হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

আর তারকা ক্রিকেটারের এখন খবরে ব্যথিত হয়েছেন বাংলাদেশের উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিম। আফ্রিদির করোনা সংক্রমণের ঘটনায় মুশফিক এক টুইটে তিনি লিখেন, ‘আপনার এমন খবর শুনে সত্যিই কষ্ট পেলাম। আল্লাহ আপনার আরোগ্য দান করুক। দয়া করে আমার ভাইটির জন্য দোয়া করুন। তার করোনা পজিটিভ হয়েছে। ইনশাআল্লাহ আপনি ভালো হয়ে যাবেন।

তবে নিলামে তোলা মুশফিকের ব্যাট আফ্রিদি ফাউন্ডেশন ১৭ লাখ টাকায় কেনার পর ক্রিকেট বিশ্বে একরকম হইচই পড়ে যায়।

গত মে মাসে করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য নিজের প্রিয় ব্যাট নিলামে তুলেছিলেন বাংলাদেশের অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিকুর রহিম। এই ব্যাট দিয়েই বাংলাদেশের ইতিহাসে প্রথম ব্যাটসম্যান হিসেবে টেস্ট ক্রিকেটে ডাবল সেঞ্চুরির কীর্তি গড়েছিলেন মুশি। সবাইকে চমকে দিয়ে নিলাম থেকে ব্যাটটি ২০ হাজার ডলারে কিনে নেন আফ্রিদি।

পাকিস্তানে করোনার প্রা’দুর্ভাব শুরুর পর থেকে নিজের প্রতিষ্ঠিত ‘শহীদ আফ্রিদি ফাউন্ডেশনে’র মাধ্যমে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন তিনি। পাকিস্তানের বহু সুবিধাবঞ্চিত মানুষের হাতে তুলে দিয়েছেন নিত্য প্রয়োজনীয় সামগ্রী এবং সুরক্ষা পণ্য। নিজেই বিতরণ করেছেন ত্রাণ। মানুষকে সচেতন করতেও দেখা গেছে শহীদ আফ্রিদিকে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

এবার মেয়েসহ করোনায়…
মাননীয় প্রধানমন্ত্রীর অনুদান…
মুক্তাগাছায় বিশ্ব জনসংখ্যা…
মরহুম ফজলে রাব্বি…
অবশেষে জনসম্মুখে মাস্ক…
বিশ্বে একদিনে করোনার…
বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে চট্টগ্রাম…
বাংলালিংক-এর ত্রাণ কার্যক্রমের…
সাহারা খাতুনের মৃত্যুতে…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়