চলে গেলেন ভারতের দক্ষিণী অভিনেতা চিরঞ্জীবী সরজা। মৃত্যুকালে বয়স হয়েছিল মাত্র ৩৯। জানা যাচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে রবিবার সন্ধ্যেয় শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

সংবাদ মাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, শনিবার শ্বাসকষ্টে ভুগছিলেন এই কন্নড় অভিনেতা। আর তারপরই তাঁকে ভর্তি করা হয় বেঙ্গালুরুর জয়নগর হাসপাতালে।

২০০৯ সালে ‘ভয়োপুত্র’ সিনেমার মাধ্যমে কন্নড় চলচ্চিত্রাঙ্গনে অভিষেক হয় চিরঞ্জিবীরের। দর্শকমহলে ছবির জন্য প্রশংসা পেয়েছিলেন তিনি। এরপর তিনি একে একে বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। এ তালিকায় রয়েছে- চির্রু, চন্দ্রলেখা, ভারজারি, আম্মা আই লাভ ইউ, সিনগা প্রভৃতি উল্লেখযোগ্য।

শেষ তাঁকে দেখা গিয়েছিল শিবার্যুনা ছবিটিতে। ছবিটি মুক্তি পায় ২০২০-র ১২ মার্চে। এছাড়া চিরঞ্জিবীরের হাতে বর্তমানে বেশ কয়েকটি সিনেমা কাজ ছিল। কিন্তু এগুলোর কাজ অসম্পন্ন রেখেই পাড়ি জমালেন ওপারে।

তার মৃত্যুতে কর্নাটকের চলচ্চিত্র দুনিয়ায় এবং তাঁর অনুরাগী মহলে নেমে এসেছে শোকের ছায়া। স্ত্রী মেঘনা রাজের সঙ্গে থাকতেন চিরঞ্জীবী। তিনি অভিনেতাকে হাসপাতালে নিয়ে যান। অ্যাকশন অভিনেতা অর্জুন সরজার সম্পর্কে ভাই হন চিরঞ্জীবী। তিনি অভিনেতা ধ্রুব সরজার বড় ভাই। এছাড়াও বিখ্যাত অভিনেতা শক্তি প্রসাদ এর সম্পর্কে নাতি চিরঞ্জীবী।

অভিনেত্রী প্রিয়মনি চিরঞ্জীবীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। তিনি একটি টুইট করেছেন, “চিরঞ্জীবীর মৃত্যুর খবরে শোকাহত হয়েছি। ওর হাসি মুখটা কখনো ভুলতে পারবোনা। ওর পরিবারের প্রতি সমবেদনা রইল।”

জনপ্রিয় শিল্পী বিকাশ নায়েক চিরঞ্জীবীর মৃত্যুতে শোক প্রকাশ করে টুইট করেছেন, “চিরঞ্জীবীর মৃত্যুর খবরে শোকাহত এবং বিধ্বস্ত। বিশ্বাস করতে পারছি না। এত গুণী ও দারুন একজন মানুষ খুব তাড়াতাড়ি চলে গেলেন। ওঁর পরিবারের প্রতি আমি সমব্যথী। ওঁর আত্মার শান্তি কামনা করি।”

প্রাক্তন ভারতীয় ক্রিকেট তারকা অনিল কুম্বলে চিরঞ্জীবীর মৃত্যুতে শোকাহত। তিনি তাঁর মাইক্রোব্লগিং সাইটে লিখেছেন, “চিরঞ্জিবী সরজার মৃত্যুর খবরে গভীরভাবে শোকাহত। অল্প বয়সী একজন গুণী মানুষ খুব তাড়াতাড়ি চলে গেলেন। ওর পরিবার ও বন্ধুদের প্রতি সমবেদনা জানাই।”

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

এবার মেয়েসহ করোনায়…
মাননীয় প্রধানমন্ত্রীর অনুদান…
মুক্তাগাছায় বিশ্ব জনসংখ্যা…
মরহুম ফজলে রাব্বি…
অবশেষে জনসম্মুখে মাস্ক…
বিশ্বে একদিনে করোনার…
বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে চট্টগ্রাম…
বাংলালিংক-এর ত্রাণ কার্যক্রমের…
সাহারা খাতুনের মৃত্যুতে…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়