সৌদিআরবে করোনায় মারা গেলেন উত্তর চট্টলার জেলা ছাত্রলীগের সাবেক নেতা দিদার

সকালের কণ্ঠ

করোনা উপসর্গ নিয়ে সৌদি আরবের রিয়াদে হাটহাজারীর সন্তান মো. দিদারুল আলম (৪৫) নামে এক প্রবাসী মারা গেছেন। কয়েকদিন ধরে সর্দি-জ্বরে ভোগার পর সৌদি আরব সময় শুক্রবার সন্ধ্যা ৭টায় তার মৃত্যু হয় ।

গত ৫ দিন আগে উনার জ্বর হয়। উনি সাধারণ সর্দি-জ্বর হিসেবে নিয়েছিলেন। যার জন্য ডাক্তার দেখান নি। ওষুধ কিনে এনে খেয়েছিলেন। সর্বক্ষণ রুমেই ছিলেন। হঠাৎ করে শুক্রবার সন্ধ্যায় শ্বাসকষ্ট বেড়ে যায়। এ সময় উনার সাথে থাকা লোকজন উনাকে রুমে একা রেখে চলে যায়। এ অবস্থায় ইফতার সময় মামা মারা যান।

মৃত্যুর পরপরই মেডিকেল টিম এসে তার মরদেহ নিয়ে যায়। করোনায় মৃত্যু হয়েছে কীনা নিশ্চিত হওয়ার জন্য নমুনা নেওয়া হয়েছে। এরপর সৌদি আরবের নিয়ম অনুসারে তাকে ওখানেই দাফন করা হবে।

মৃত দিদারুল আলম হাটহাজারী উপজেলার খন্দকিয়া গ্রামের বহদ্দার বাড়ির মো. ইউনূসের ছেলে। তিনি কেএস নজু মিয়া উচ্চ বিদ্যালয়ের ৯০তম ব্যাচের ছাত্র ছিলেন। সৌদি আরবের যাওয়ার আগে উত্তর জেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক হিসেবেও দায়িত্বে পালন করেন। তাছাড়া ৯৬-এ অসহযোগ আন্দোলনে রাজপথে বেশ ভূমিকা রেখে ছিলেন তিনি। তার স্ত্রী সিথী গৃহিণী ও ষষ্ঠ শ্রেণি পড়ুয়া একটা মেয়ে আছে বলে জানা গেছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

এবার মেয়েসহ করোনায়…
মাননীয় প্রধানমন্ত্রীর অনুদান…
মুক্তাগাছায় বিশ্ব জনসংখ্যা…
মরহুম ফজলে রাব্বি…
অবশেষে জনসম্মুখে মাস্ক…
বিশ্বে একদিনে করোনার…
বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে চট্টগ্রাম…
বাংলালিংক-এর ত্রাণ কার্যক্রমের…
সাহারা খাতুনের মৃত্যুতে…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়