তরুণ আওয়ামী লীগ নেতা রাসেলের উদ্যোগে হাটহাজারীতে ঈদ উপহার প্রদান।

সকালের কণ্ঠ

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি,সকালের কন্ঠঃ

গতকাল হাটহাজারী উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগ ও প্রকাশনা উপ-কমিটির সাবেক সদস্য জনাব মোঃ রাশেদুল ইসলাম রাসেলের ব্যক্তিগত উদ্যোগে ২০০ পরিবারকে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী প্রদান করা হয়। এর পূর্বে তিনি ৫ধাপে খাদ্য সহায়তা দিয়ে এসেছিলেন এছাড়াও তিনি “মানবতার বাজার” এর মাধ্যমেও ফ্রীতে সবজি ও নিত্যপ্রয়োজনীয় পণ্যাদি উপহার হিসেবে স্থানীয়দের মাঝে বিতরণ করেন। তাঁর পক্ষে ভলান্টিয়ারগণ এই বিতরণ কার্যক্রম পরিচালনা করেন। পাশাপাশি “হাটহাজারী ভার্চুয়াল পেসেন্ট কেয়ার সেন্টার” হতে প্রতিদিন অসংখ্য মানুষকে টেলিমেডিসিন সেবা দেওয়া হচ্ছে, অনেক সময় ফ্রী মেডিসিনও সরবরাহ করা হচ্ছে।
এ বিষয়ে তরুণ এই আওয়ামী লীগ নেতা বলেন, “চেষ্টা করছি আপদকালীন এই সময়ে মানুষের পাশে থাকার, ভলান্টিয়াররা দিন রাত মানুষের সেবায় কাজ করে যাচ্ছে”।
এখন পর্যন্ত তরুণ এই আওয়ামী লীগ নেতার ব্যক্তিগত উদ্যোগে গৃহীত বিভিন্ন পদক্ষেপে বিভিন্ন ধাপে উপকার ভোগীর পারিবারের সংখ্যা ১০ হাজারেরও অধিক। এর মধ্যে অনেক পরিবারের নিয়মিত খোঁজ খবরও রাখছেন।
উল্লেখ্য হাটহাজারী উপজেলা ১৪টি ইউনিয়ন, ১টি পৌরসভা ও চট্টগ্রাম মহানগরের ১ নং পাহাড়তলী ও ২নং জালালাবাদ ওয়ার্ড তথা চট্টগ্রাম-৫ তাঁর এই ত্রাণ সহায়তার আওতায়। এছাড়া আশ পাশের উপজেলার কিছু স্থানেও উপকারভোগী রয়েছেন।
রাসেলের পক্ষে গঠিত ভলান্টিয়ার টিম প্রত্যন্ত অঞ্চলে কাজ করে যাচ্ছে। ভলান্টিয়ার কো-অর্ডিনেটর জিসানের সাথে কথা বলে তাদের কাজের বিস্তারিত আমিরা পরবর্তীতে বিশেষ প্রতিবেদনে প্রকাশ করা হবে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মৃত্যু বেড়ে ৩১১১,…
বাংলাদেশে বিমানবন্দর উন্নয়নে…
দেশে করোনায় আরও…
কাল পবিত্র হজ
দোষী সাব্যস্ত মালয়েশিয়ার…
বিশ্বজুড়ে করোনা থেকে…
মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ…
গরুর মাংসের ঝাল…
ফের সীমান্তে ভারতীয়দের…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়