চান্দিনায় আগুনে পুড়ে ছাই হলো ৩টি বসত ঘর ;৫ লক্ষ টাকার ক্ষতির আশঙ্কা।

সকালের কণ্ঠ

আলিফ মাহমুদ কায়সার,কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের শ্রীরামপুর মজুমদার বাড়িতে অগ্নিকান্ডে ২টি বসতঘর ও ১টি গোয়ালঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে গৃহকর্তাদের ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়। রবিবার (১২ এপ্রিল) দিবাগত রাত ১টায় বৈদ্যুতিক স্পার্ক থেকে ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ এমরান মজুমদারের ভাই মো. মেহেদী হাসান মজুমদার জানান, ইউসুফ মজুমদারের একটি বসত ঘরের উপর দিয়ে বৈদ্যুতিক মেইন লাইন রয়েছে। রবিবার রাতে বাতাসে গাছের ডালা বৈদ্যুতিক তারে লেগে স্পার্ক করে। এতে আগুনে ফুলকি ঘরে উপর পরে আগুন লেগে যায়। মুহূর্তের মধ্যে আগুন তিনটি ঘরে ছড়িয়ে পরে। অগ্নিকান্ডে শ্রীরামপুর গ্রামের বাচ্চু মিয়া মজুমদারের ছেলে ইউনুছ মজুমদারের একটি বসত ঘর, ইউসুফ মজুমদারের একটি গোয়াল ঘর, মরহুম শামছুল হক মজুমদারের ছেলে এমরান মজুমদারের একটি বসত ঘর সম্পূর্ণরূপে পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয়রা দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে ঘরগুলোর আসবাবপত্রসহ সর্বস্ব পুড়ে যায়। এতে তাদের ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়।

খবর পেয়ে মাধাইয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. অহিদ উল্লাহ্ সোমবার (১৩ এপ্রিল) সকালে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের বাড়ি পরিদর্শন করেন এবং প্রত্যেক পরিবারকে অনুদানের আশ্বাস দেন।

এব্যাপারে চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) স্নেহাশীষ দাশ জানান, অগ্নিকান্ডের খবর পেয়েছি। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে বলেছি জরুরি ভিত্তিতে ত্রাণ সহায়তা পৌঁছে দিতে। পরিবারগুলোর ক্ষয়ক্ষতির পরিমাণ উল্লেখ করে জেলায় রিপোর্ট পাঠানো হবে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মৃত্যু বেড়ে ৩১১১,…
বাংলাদেশে বিমানবন্দর উন্নয়নে…
দেশে করোনায় আরও…
কাল পবিত্র হজ
দোষী সাব্যস্ত মালয়েশিয়ার…
বিশ্বজুড়ে করোনা থেকে…
মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ…
গরুর মাংসের ঝাল…
ফের সীমান্তে ভারতীয়দের…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়