বিএনপি নেতা সফিকুর রহমানের ইন্তেকাল

সকালের কণ্ঠ

সন্দ্বীপ পৌর বিএনপি’র আহবায়ক ও প্রবীণ রাজনীতিবিদ বিশিষ্ট ব্যবসায়ী সফিকুর রহমান শনিবার (১১ এপ্রিল) সকাল ৭টা ৫৫ মিনিটে সন্দ্বীপের নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। 

তিনি সন্দ্বীপ উপজেলার প্রয়াত মৌলভী আজিজুর রহমানের বড় ছেলে। শনিবার বাদ জোহর মাইটভাঙ্গা সৈয়দ ব্যাপারী বাড়িতে নামাজে জানাযা শেষে চিরনিদ্রায় শায়িত হবেন শফিকুর রহমান।  

তিনি সন্দ্বীপ বিএনপির প্রতিষ্ঠাকালীন সদস্য, উপজেলা যুবদলের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক, পৌরসভা বিএনপির আহ্বায়ক, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এবং চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির নির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

তিনি সন্দ্বীপ উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান দিলরুবা শফিকের স্বামী এবং সাংবাদিক শাহাদাৎ হোসেন আশরাফের শ্বশুর।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম)-এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশি জাতীয়তাবাদী দর্শনে গভীরভাবে আস্থাশীল ছিলেন মরহুম সফিকুর রহমান। তিনি সন্দ্বীপ পৌর বিএনপি-কে শক্তিশালী, গতিশীল ও সুদৃঢ় ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করতে নিবেদিতপ্রাণ হয়ে কাজ করে গেছেন। একজন জনপ্রিয় নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী হিসেবেও তিনি এলাকার মানুষের নিকট ছিলেন সুপরিচিত।

এছাড়া বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের প্রতিটি আন্দোলন-সংগ্রামে তিনি যে মনোবল ও সাহসিকতার পরিচয় দিয়েছেন তা স্থানীয় বিএনপি নেতাকর্মীদেরকে সবসময় অনুপ্রাণিত করবে। তার মৃত্যুতে সন্দ্বীপ পৌর বিএনপি’র যে ক্ষতি হলো তা সহজে পূরণ হবার নয়। 
মির্জা ফখররুল ইসলাম বলেন, আমি তার মৃত্যুতে গভীরভাবে সমব্যাথী। মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম সফিকুর রহমানকে বেহেস্ত নসীব এবং গভীর শোকে ম্রিয়মান পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।

(বিজ্ঞাপন)
(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মৃত্যু বেড়ে ৩১১১,…
বাংলাদেশে বিমানবন্দর উন্নয়নে…
দেশে করোনায় আরও…
কাল পবিত্র হজ
দোষী সাব্যস্ত মালয়েশিয়ার…
বিশ্বজুড়ে করোনা থেকে…
মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ…
গরুর মাংসের ঝাল…
ফের সীমান্তে ভারতীয়দের…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়