আলিফ মাহমুদ কায়সার,কুমিল্লা প্রতিনিধিঃ

প্রাণঘাতী করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার কারণে বিশ্বজুড়ে দেখা দিয়েছে ভীতি ও অনিশ্চয়তা। তাছাড়া করোনা (কোভিড-১৯) প্রতিরোধে বিশ্বের বিভিন্ন দেশে চলছে লকডাউন, বর্তমানে মানুষের মাঝে আতংক বিরাজ করছে। এরই মধ্যে বাংলাদেশেও প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে বিভিন্ন জনসচেতনতামূলক প্রচার-প্রচারণা কার্যক্রম পরিচালনা করছেন প্রশাসন ও বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন। এর পরিপ্রেক্ষিতে দেশে করোনা ভাইরাস মহামারি দুর্যোগে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি BCDS এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
সরকার স্বীকৃত ঔষধ ব্যবসায়ীদের একমাত্র জাতীয় সংগঠন কুমিল্লা জেলা চান্দিনা উপজেলা দোল্লাই নবাবপুর শাখার উদ্যোগে আয়োজিত হতদরিদ্র,খেটে খাওয়া,নিম্মবিত্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।৮ এপ্রিল বুধবার সকালে দোল্লাই নবাবপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ১২০ জন অসহায় পরিবারের মাঝে চাল,ডাল,তেল,আলু,পেয়াজ, মশলাজাতীয় দ্রব্যসহ বিতরনকালে উপস্থিত ছিলেন ১১ নং দোল্লাই নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাবউদ্দিন মাস্টার,বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির চান্দিনা উপজেলার সহ সভাপতি হেলাল উদ্দিন, চান্দিনা উপজেলার সিনিয়র সদস্য ডা.জয়নাল আবেদীন, উক্ত সমিতির দোল্লাই নবাবপুর ইউনিয়নের সভাপতি হরলাল বাবু, সমিতির দোল্লাই নবাবপুর ইউনিয়নের সাধারন সম্পাদক সোহরাব হোসেন,সদস্য জীবন চন্দ্র দাস,সদস্য বিপদ চ্ন্দ্র দেবনাথ,হাজী জাকির হোসেন,সুমন দে,হারাধন চন্দ্র দাশ,গীতু চন্দ্র সরকার সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।
বিতরনকালে উক্ত ইউপি চেয়ারম্যান সাহাবউদ্দিন মাস্টার বলেন সরকারি অনুদানের পাশাপাশি বিভিন্ন বেসরকারি ব্যবসা প্রতিষ্ঠান, সমাজের বিত্তবানেরা করোনা মোকাবেলায় দুঃস্থ মানুষের মাঝে না দাড়ালে কারোও একার পক্ষে সম্ভব নয়।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মৃত্যু বেড়ে ৩১১১,…
বাংলাদেশে বিমানবন্দর উন্নয়নে…
দেশে করোনায় আরও…
কাল পবিত্র হজ
দোষী সাব্যস্ত মালয়েশিয়ার…
বিশ্বজুড়ে করোনা থেকে…
মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ…
গরুর মাংসের ঝাল…
ফের সীমান্তে ভারতীয়দের…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়