নিজস্ব প্রতিনিধি,কুমিল্লাঃ

আজ দুপুরে কোতয়ালী থানার ভারাপ্রাপ্ত কর্মকর্তা মুঠোফোনে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে গতরাতে হামলার ঘটনায় সাহসি ভূমিকা পালনের জন্য কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম এর পক্ষ থেকে সংবাদকর্মী বশিরুল ইসলামকে ধন্যবাদ জানিয়েছেন।
উল্লেখ্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে গতরাতে হামলায় আহত হয় দুজন। হামলাকারীদের ১জন কে আহত হওয়ার পরও আটক করেন সংবাদকর্মী বশিরুল।
কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রবেশ করে প্রতিপক্ষকে হামলা করার সময় ২জন আহত হয়েছে। আহত ব্যক্তিরা হলো অটোচালক সাইফুল ইসলাম ও সংবাদকর্মী বশিরুল ইসলাম। অটোচালককে কুপিয়ে আহত করে চলে যাওয়ার সময় ছবি তুলতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় সংবাদকর্মী আহত হন। তবে হাসপাতালে ঐ দুই পক্ষের কেউ আহত হয়নি। পরে দুই পক্ষই হাসপাতাল ত্যাগ করে। ২৯মার্চ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগের সামনে এই ঘটনা ঘটে।
জানা যায়, সদর দক্ষিন উপজেলার উলুরচর নামক স্থানে দুই পক্ষের মধ্যে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে। সেই ঘটনার জেরে দুই পক্ষই হাসপাতালে চিকিৎসা নিতে আসলে এক পক্ষ সদর উপজেলার ২য় মুরাদপুর এলাকা থেকে ভাড়াটিয়া সন্ত্রাসী এনে প্রতিপক্ষকে হামলা করে। এসময় এক অটোচালককে হামলা করে চলে যাওয়ার সময় সংবাদকর্মী ছবি তুলতে গেলে তার উপরও হামলা করে। স্থানীয় লোকজনসহ পুলিশ হামলাকারীকে ছেনিসহ আটক করে থানায় নিয়ে যায়।
খবর পেয়ে ঘটনাস্থলে আসেন কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আনোয়ারুল হক, পুলিশের উপ পরিদর্শক শামিম, হাসান সহ পুলিশের অন্যান্য সদস্যরা।
এসময় আনোয়ারুল হক জানান, হামলাকারীকে আমরা থানায় নিয়ে যাচিছ। কেন কি কারণে সে হাসপাতালে এসে হামলা করেছে তার তথ্য উদঘাটনের চেষ্টা চলছে। সাথে কারা কারা ছিল তাদেরকেও খোজে বের করা হবে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

করোনামুক্ত হয়েই রাউজানে…
মাননীয় প্রধানমন্ত্রীর অনুদান…
মাননীয় প্রধানমন্ত্রীর অনুদান…
মুক্তাগাছায় বিশ্ব জনসংখ্যা…
মরহুম ফজলে রাব্বি…
বিশিষ্ট শিল্পপতি ও…
হালদায় ডিম ছেড়েছে…
তরুণ আওয়ামী লীগ…
পশ্চিমবঙ্গ ও উড়িষ্যায়…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়