চান্দিনা প্রশাসন কতৃর্ক হতদরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

সকালের কণ্ঠ

আলিফ মাহমুদ কায়সার, কুমিল্লা প্রতিনিধিঃ

চান্দিনা উপজেলার ১টি পৌরসভা ও ১৩টি ইউনিয়নের হতদরিদ্র, দিনমজুর ও খেটেখাওয়া মানুষের মাঝে করোনা ভাইরাসের দুর্যোগ মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী শুকনা খাবার বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

রবিবার (২৯ মার্চ) সকাল থেকে বিকাল পর্যন্ত প্রতিটি ইউনিয়নে ২০ জন করে এবং পৌরসভায় ৫০ জন সহ মোট ৩’শত ১০জনের মাঝে ওই শুকনা খাবার বিতরণ হয়। উপজেলার বাড়েরা, মাইজখার ও এতবারপুর ইউনিয়নে চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ বাড়ি-বাড়ি গিয়ে ওই খাবার পৌঁছে দেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. আবুল ফয়সল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা( পিআইও) মোহাম্মদ মাজহারুল ইসলাম, মাইজখার ইউপি চেয়ারম্যান মো. শাহ্ সেলিম প্রধান, বাড়েরা ইউপি চেয়ারম্যান মো. খোরশেদ আলম, এতবারপুর ইউপি চেয়ারম্যান একেএম মামুনুর রশিদ আবু প্রমুখ।

চান্দিনা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ মাজহারুল ইসলাম জানান, প্রতিটি ইউনিয়নে পাঁচশত কেজি করে চাল এবং পৌরসভায় ২টন চাল বরাদ্দ হয়েছে। যা হতদরিদ্রদের মাঝে ১০ কেজি করে বিতরণ করা হবে।

চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ জানান, প্রতিটি প্যাকেটে শুকনা খাবার এর মধ্যে চাল, আলু, তৈল, ডাল, লবণ, সাবান ইত্যাদি রয়েছে। দরিদ্র ও খেটে খাওয়া মানুষের জন্য সরকারিভাবে ওই বরাদ্দ দেওয়া হয়।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মৃত্যু বেড়ে ৩১১১,…
বাংলাদেশে বিমানবন্দর উন্নয়নে…
দেশে করোনায় আরও…
কাল পবিত্র হজ
দোষী সাব্যস্ত মালয়েশিয়ার…
বিশ্বজুড়ে করোনা থেকে…
মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ…
গরুর মাংসের ঝাল…
ফের সীমান্তে ভারতীয়দের…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়