আরব আমিরাত প্রতিনিধি,সকালের কন্ঠঃ

বঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকী উদযাপনে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটি আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০২০ এর প্রথম রাউন্ডের ৪র্থ ও ৫ম খেলা অনুষ্টিত হয়েছে আল রামস্ স্টেডিয়ামে।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক,বি,সি,বির পরিচালক, সাবেক নন্দিত ছাত্রনেতা, জননেতা আলহাজ্ব শফিউল আলম চৌধুরী নাদেল।

বিজ্ঞাপন

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি এম এ মুছার সভাপতিত্বে সাধারণ সম্পাদক জয়নুল হকের উপস্হাপনায় আলোচনা সভা অনুষ্টিত হয় খেলা সূচনার পূর্বে।
প্রধান অতিথির বক্তৃতায় আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, বঙ্গবন্ধু শুধু বাঙ্গালীর জাতির পিতা নয়, এই বিশ্বের নিপীড়িত মানুষের নেতা। জাতির পিতা বঙ্গবন্ধু মুজিব এর জন্মশতবার্ষিকী’র আয়োজনে আসতে পেরে আমি ধন্য।এই জন্মশতবার্ষিকী কে স্মরণীয় করে রাখতে এমন আয়োজন ভিন দেশে প্রশংসার দাবীদার। মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা, দেশরত্নের যোগ্য নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে আর এই এগিয়ে যাওয়ার পেছনে প্রবাসীদের প্রেরিত রেমিটেন্স ভূমিকা রাখছে নিঃসন্দেহে।
তিনি বলেন প্রবাসী বান্ধব সরকার বর্তমান সরকার।এই মুজিব বর্ষে বাংলাদেশকে এগিয়ে নিতে সবাই একযোগে কাজ করতে হবে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে।

তিনি আরো বলেন পিতা মুজিবকে ধারণ করলে দেশের মঙ্গলে কাজ করা সহজ হবে।অবস্হানরত দেশের আইনের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে এবং বৈধ পথে রেমিটেন্স পাঠাতে হবে।
মুজিব বর্ষে আমাদের অঙ্গীকার হোক সকল অপশক্তি রোধ করে এগিয়ে যাওয়ার।
তিনি খেলা উদ্বোধন শেষে প্রথম খেলার বিজয়ী সিলেট বিভাগ কে বিজয়ী কার্ড তুলে দেন।এবং ম্যান আব দ্যা ম্যাচকে ট্রপি তুলে দেন।

এই সময় সম্মানিত অতিথিদের বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর বেইজ পরিয়ে দেন সংগঠনের নেতৃবৃন্দ যথাক্রমে প্রকৌশলী মাহিউদ্দিন বেলাল রনি,আলাউদ্দিন টিপু,মাঈনোউদ্দীন ফারুক,জমির উদ্দীন, সাইফুল ইসলাম রোমান,মোহাম্মদ মামুন,আবু বক্কর সিদ্দিকী,প্রকৌশলী নাসির উদ্দীন, এহাসান মোল্লা,রুবেল হাসান,নাসির উদ্দীন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

খেলার ফলাফলঃ

হাটহাজারী একাদশ
বনাম
সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ (বিজয়ী)ট্রাইবেকারে।

মাহাদা আকদস ওমান (বিজয়ী ১/০গোলে)
বনাম
দুবাই ফ্রেন্ডস ফুটবল টিম।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মালয়েশিয়া ও পাকিস্তানের…
সৌদি আরবে করোনায়…
চান্দিনায় করোনার সচেতনতায়…
যশোরে হোম কোয়ারেন্টাইন…
করোনার ভয়ে হিন্দু…
মাঝি-কুলি-দিনমজুরদের পাশে বিআইডব্লিউটিএ,…
চান্দিনা প্রশাসন কতৃর্ক…
রংপুর মেডিকেলে করোনা…
সিলেটের রাস্তায় পড়ে…

সৌদি আরবে করোনায় প্রাণ…

যশোরে হোম কোয়ারেন্টাইন শেষে…

রংপুর মেডিকেলে করোনা ইউনিটে…

সিলেটের রাস্তায় পড়ে থাকা…

কাতারে করোনায় ১ বাংলাদেশির…