সমাজকে মাদকমুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই:ওসি মুহাম্মদ সাইফুল ইসলাম

সকালের কণ্ঠ

মুহাম্মদ দেলোয়ার হোসাইন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ

চট্টলার ঐতিহ্যবাহী ক্রীড়া সংগঠন চট্টলার ঐতিহ্যবাহী ক্রীড়া সংগঠন কর্ণফুলী ক্রীড়া পরিষদ”র উদ্যোগে মহান বিজয় দিবস ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান পোমরা উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

আজ শুক্রবার (২৭ ডিসেম্বর ) বিকালে কর্ণফুলী ক্রীড়া পরিষদ’র প্রতিষ্ঠাতা ও পৃষ্ঠপোষক আলহাজ্ব আবদুল করিম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী সভায় উদ্বোধনী বক্তব্যে রাখেন রাঙ্গুনিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, প্রধান অতিথির বক্তব্যে রাখেন, পোমরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অালহাজ্ব ফজলুল কবির গিয়াসু, প্রধান বক্তার বক্তব্যে রাখেন, উপজেলা মানবাধিকার কমিশনের সভাপতি অধ্যক্ষ কে.এম মুছা।
উদ্বোধনী বক্তব্যে রাঙ্গুনিয়া মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) জনাব, মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, সমাজের তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে হলে খেলাধুলার কোন বিকল্প নেই, যুবকদের লেখা পড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলা চর্চা করার আহবান জানান।
এছাড়াও তিনি যুব সমাজকে বিভিন্ন অপরাধ থেকে দুরে রাখতে পরিবার বিশেষ করে অভিভাবকদের প্রতি আহবান জানান যেন এলাকাতে বিভিন্ন ধরনের খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের ব্যবস্থা নিয়মিতভাবে রাখতে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

করোনা প্রতিরোধে ব্যতিক্রমী…
কলকাতায় লকডাউনে সংসার…
ইতালিতে করোনায় একদিনেই…
বাংলাদেশের স্বাধীনতা দিবসে…
করোনা ভাইরাস প্রতিরোধে…
বিএনপি চেয়ারপারসন বেগম…
নিজে ভালো থাকুন,…
করোনা থেকে সুরক্ষায়…
রাশিয়ায় ৭.৫ মাত্রার…

বাংলাদেশের স্বাধীনতা দিবসে পাক…

করোনা ভাইরাস প্রতিরোধে রাত…

নিজে ভালো থাকুন, দেশকে…

করোনা থেকে সুরক্ষায় বিশ্বময়…

করোনায় নিউ ইয়র্কে একদিনে…