বাংলাদেশ আওয়ামী যুবলীগ ইউ.এ.ই এর আজমান শাখা আয়োজিত মহান বিজয়ের ৪৮ তম বর্ষ উদযাপন।

সকালের কণ্ঠ

আরব আমিরাত প্রতিনিধিঃ

বঙ্গবন্ধু বিহীন বাংলাদেশ ভাবা যায় না,বঙ্গবন্ধু কে বাদ দিয়ে বাংলাদেশ যারা চিন্তা করে এরা মুক্তিযুদ্ধের মূল আদর্শ ধারণ করেনি চেতনায়।বঙ্গবন্ধু একটি প্রতিষ্টান বঙ্গবন্ধু কোন দলের নয়।তিনি দেশ ও জাতির সম্পদ,বিশ্বের স্বাধীনতা ও মুক্তিকামী মানুষের প্রেরণা।আসছে মুজিব বর্ষে দেশ ও জাতি দলের কল্যাণে কাজ করার আহবান জানান আলোচনায় অংশ নেওয়া বক্তরা।

বক্তারা আরো বলেন যারা অনুপ্রবেশকারী এরা দলে বিশৃঙ্খলা করবে।এরা পদ আর চেয়ার রাজনীতি করে বিভক্তি করবে।নেতা কর্মীর মাঝে বিভেদ তৈরী করবে।সবাইকে সর্তক থাকতে হবে।কোন ভাবে জয়বাংলার কর্মীর বিরুদ্ধে শত সমস্যা সৃষ্টি করলে ও সামাজিক যোগাযোগ মাধ্যম সহ কোন মাধ্যমে কুটক্তি করা যাবে না।যারা অবস্হানরত দেশের আইন না মেনে চেয়ার এর রাজনীতিতে নেমেছে তাদের আত্মশুদ্ধি হবার আহব্বান জানান। দলকে ভালোবাসলে দলের পরীক্ষিত নেতা কর্মীদের মূল্যায়ন করতে হবে।
বক্তারা বলেন দেশ প্রেম সকল অপকর্ম হতে দূরে রাখে।

সকল যুব সমাজকে জাতির পিতার আদর্শে উজ্জীবিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহব্বান জানান।
বাংলাদেশ আওয়ামী যুবলীগ সংযুক্ত আরব আমিরাত এর আজমান শাখা আয়োজিত মহান বিজয়ের ৪৮ তম বর্ষ উদযাপনে আজমান আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ জাকির হোসেন এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক রুপন শর্মার সাবলীল উপস্হাপনায় বোম্বায় হল রুমে আলোচনা সভার সূচনা হয় মোঃ রেদোয়ান বিন প্রিন্স এর পবিত্র কোরআন তেলোয়াত,শহীদ স্মরণে এক মিনিট নিরবতা ও জাতীয় সংঙ্গীত পরিবেশনের মধ্যদিয়ে।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বঙ্গবন্ধু স্মৃতি সংসদ সভাপতি এম এ মুছা,প্রধান বক্তা আমিরাত আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক কামরুল হাসান জুয়েল,সিনিয়র সহসভাপতি আবদুল মতিন,সহসভাপতি শফিউল আজম বাহাদুর,যুগ্ন সম্পাদক শেখ রাশেল,মোহাম্মদ তৈয়ব,বক্তব্য রাখেন রুহুল আমিন,সাদ্দাম হোসেন সহ নেতৃবৃন্দ।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

করোনা প্রতিরোধে ব্যতিক্রমী…
কলকাতায় লকডাউনে সংসার…
ইতালিতে করোনায় একদিনেই…
বাংলাদেশের স্বাধীনতা দিবসে…
করোনা ভাইরাস প্রতিরোধে…
বিএনপি চেয়ারপারসন বেগম…
নিজে ভালো থাকুন,…
করোনা থেকে সুরক্ষায়…
রাশিয়ায় ৭.৫ মাত্রার…

বাংলাদেশের স্বাধীনতা দিবসে পাক…

করোনা ভাইরাস প্রতিরোধে রাত…

নিজে ভালো থাকুন, দেশকে…

করোনা থেকে সুরক্ষায় বিশ্বময়…

করোনায় নিউ ইয়র্কে একদিনে…