খালেদ খুররম পারভেজ, ময়মনসিংহ প্রতিনিধিঃ

বাকৃবিতে ভর্তি পরীক্ষায় আগত ছাত্র/ছাত্রী অভিভাবকদের যাতায়াতের জন্য ২টি ফ্রি বাস দিলেন সিটি মেয়র ইকরামুল হক টিটু।

৩০শে নভেম্বর, ২০১৯ ইং রোজ শনিবার দেশের বিভিন্ন জেলা থেকে বাকৃবিতে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করতে আসছে সহস্রাধিক পরীক্ষার্থী এবং তাদের অভিভাবকগণ।যথাযত সময় অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা।

ময়মনসিংহ হেল্পলাইন এর ‘পজিটিভ ময়মনসিংহ’ এর কার্যক্রম উপলক্ষে পরীক্ষার্থী এবং অভিভাবগণদের জন্য সারাদিনব্যাপী কাজ করবে ময়মনসিংহ হেল্পলাইন। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় কলেজ ক্যাম্পাস সহ শহরের বিভিন্ন স্পটে থাকবে তথ্যকেন্দ্র ডেস্ক। দেশের নানা প্রান্ত থেকে ও দূর-দূরান্ত থেকে আসা পরীক্ষার্থী এবং অভিভাবকদের বিভিন্ন স্পট থেকে রিসিভ করে পৌঁছে দিব বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে। যার জন্য বরাদ্দ থাকবে দুটি ফ্রি বাস সার্ভিস ময়মনসিংহের জনপ্রিয় এবং পরিশ্রমী মেয়র Ekramul Haque Titu মহোদয় দিচ্ছেন এই বিশেষ বাস সার্ভিস যা ইতিমধ্যেই বাকৃবির সম্মানিত ভিসি স্যারো সম্মতি প্রদান করেছেন।
আরও থাকবে পরীক্ষার্থী এবং অভিভাবকদের জন্য বিশুদ্ধ খাবার পানি। থাকবে শৌচাগার এর সুবিধা। দূর-দুরান্ত থেকে আসা অতিথিদের সম্মুখে ময়মনসিংহকে বিভাগকে তুলে ধরা হবে পজিটিভ ভাবে। তার সাথে পরিচয় করে দিয়া হবে ময়মনসিংহের লুকায়িত সকল গর্বিত তথ্যের সঙ্গেও।

পাশাপাশি ময়মনসিংহ বাসস্ট্যান্ড, রেলস্টেশন থেকে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় পর্যন্ত ময়মনসিংহ কে পজিটিভলি উপস্থাপন করে এমন তথ্য সংবলিত ব্যানার, পোস্টার।
এছাড়াও পরিস্কার পরিচ্ছন্নতা নিয়েও কাজ করবে ময়মনসিংহ সিটি করপোরেশন।

এই পরিকল্পনাকে সাধুবাদ জানিয়েছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি, ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর মেয়র ইকরামুল হক টিটু মহোদয় এবং এডিশনাল পুলিশ সুপার আল আমিন

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

দুবাইয়ে মোহাম্মদ আবুল…
মৃত্যু বেড়ে ৩১১১,…
বাংলাদেশে বিমানবন্দর উন্নয়নে…
দেশে করোনায় আরও…
কাল পবিত্র হজ
দোষী সাব্যস্ত মালয়েশিয়ার…
বিশ্বজুড়ে করোনা থেকে…
মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ…
গরুর মাংসের ঝাল…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়