খালেদ খুররম পারভেজ, ময়মনসিংহ প্রতিনিধিঃ

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলা শিক্ষার্থী শিহাবুল ইসলাম শিশির হত্যা প্রতিবাদে মুক্তাগাছা প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে স্থানীয় জনগণ। এর আগে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফুড অ্যান্ড প্রসিসিং বিভাগের শিক্ষার্থী শিহাবুল ইসলাম শিশির হত্যা মামলায় আলাল মির্জা নামে এক যুবককে গ্রেফতার করেছে মুক্তাগাছা থানা পুলিশ। শুক্রবার দুপুরে জামালপুর থেকে তাকে গ্রেফতার করা মুক্তাগাছা থানা পুলিশ। গ্রেফ্তারকীত ব্যাক্তির নাম আলাল মির্জা তিনি মুক্তাগাছা শহরের ইশ্বরগ্রামেরবাসীন্দা ওয়াজ মির্জার ছেলে।

এখানে উল্লেখ্য ১৪ নভেম্বর বৃহস্পতিবার শিশির বিশ্ববিদ্যালয়ের ছাত্রাবাস থেকে নিখোঁজ হন। নিখোঁজের তিনদিন পর রোববার বারটা একটু পরে দুপুরে তার মৃত দেহ পাওয়া যায় পৌরসভার ইশ্বরগ্রামের একটি কচুরিপানাযুক্ত ডোবায়। এ ঘটনায় শিশিরের বাবা খন্দকার হাবিবুর রহমান বাদি হয়ে মুক্তাগাছা থানায় মামলা করেন। এ মামলায় আলাল মির্জাকে গ্রেফতার করে পুলিশ।

মুক্তাগাছা থানার ওসি আলী মাহমুদ নিউজ বি 24 জানান গ্রেফতারকৃত আলাল মির্জার প্রাথমিক জিজ্ঞেসাবাদে জানা যায় মাদক সেবন নিয়েই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শিশিরের মৃত্যু হয়েছে। পরে আরও জিজ্ঞেসাবাদে বিস্তারিত জানা যাবে শিশিরের মৃত্যুর আসল রহস্য।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফারাজ করিমের জন্মদিনে…
দুবাইয়ে মোহাম্মদ আবুল…
মৃত্যু বেড়ে ৩১১১,…
বাংলাদেশে বিমানবন্দর উন্নয়নে…
দেশে করোনায় আরও…
কাল পবিত্র হজ
দোষী সাব্যস্ত মালয়েশিয়ার…
বিশ্বজুড়ে করোনা থেকে…
মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়