খাগড়াছড়ির মাটিরাঙ্গায় মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত।

সকালের কণ্ঠ

আব্দুর রহিম,জেলা প্রতিনিধি খাগড়াছড়ি:

পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গার তবলছড়ি গ্রীণ হিল কলেজে “মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলনে শিক্ষক ও শিক্ষার্থী সমাজের ভুমিকা শীর্ষক” এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

১৬ (নভেম্বর) শনিবার সকাল ১০:৩০ ঘটিকায় তবলছড়ি গ্রীনহিল কলেজের হলরুমে “মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে, বড়নাল ইউপি চেয়ারম্যান মো.আলী আকবরের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়েছে

সভায় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহি অফিসার বিভীষণ কান্তি দাশ বলেন, মাদক নিয়ন্ত্রণে সরকার জিরো টলারেন্স নীতিতে অবস্থান করছে। মাদক সেবন, বিক্রি, সহযোগী কাউকে কোন প্রকার ছাড় দেয়া হবে না। এ সর্বনাশা নেশা পরিবার থেকে শুরু করে সামাজ, রাষ্ট্র প্রত্যেকটি স্তরে প্রভাব ফেলছে।
আমাদের কোমলমতি শিক্ষার্থীদের মাদকেরমত সর্বনানাশা, সর্বগ্রাসী হিংস্র থাবা থেকে দুরে থাকতে হবে। মাদকের এই অভিশাপ থেকে বাঁচতে হলে সবার আগে নিজেকে সচেতন হতে হবে বলেও জানান তিনি।

এসময় তবলছড়ি গ্রীনহিল কলেজের প্রভাষক আবু তাহের’র সঞ্চালনায়,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২৩ বিজিবি যামিনীপাড়া ব্যাটালিয়নের মেডিকেল অফিসার ক্যাপ্টেন আ.স.ম নাহিদুল ইসলাম শিমুল, মাদক নিয়ণ্ত্রণের খাগড়াছড়ি জেলার সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল হামিদ, তবলছড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক, ইনচার্জ,মোহাম্মদ আলী,ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: ওসমান গনি অত্র কলেজের শিক্ষার্থী প্রমুখ।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

দুবাইয়ে মোহাম্মদ আবুল…
মৃত্যু বেড়ে ৩১১১,…
বাংলাদেশে বিমানবন্দর উন্নয়নে…
দেশে করোনায় আরও…
কাল পবিত্র হজ
দোষী সাব্যস্ত মালয়েশিয়ার…
বিশ্বজুড়ে করোনা থেকে…
মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ…
গরুর মাংসের ঝাল…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়