ডেস্ক রিপোর্ট, সকালের কন্ঠঃ

মাস্কুলার ডিস্ট্রফিতে আক্রান্ত হাটহাজারীর এনায়েতপুরের হতদরিদ্র পরিবারের ছেলে গিয়াস উদ্দীনের সহযোগিতায় এগিয়ে এসেছে আরব আমিরাতস্থ হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড,(গভঃ রেজিঃ নং-১৩২৪৯)। গিয়াস বর্তমানে চমেক হাসপাতালে ৩য় তলার নিয়রোলজি বিভাগে চিকিৎসাধীন রয়েছে । ২০০৯ সালে তার এ রোগ ধরা পড়লেও অর্থাভাবে সুচিকিৎসা সম্ভবপর হয়নি। ৬মাস পূর্ব থেকে তার ওজন অস্বাভাবিকভাবে কমতে থাকে। ৫৩কেজি থেকে কমে বর্তমানে ৩৯কেজিতে অবস্থান করছে। এ রোগের কোন প্রতিকার নেই। তবে উপযুক্ত চিকিৎসা পেলে অবস্থার অবনতি থেকে রক্ষা পাবে গিয়াস। এ পর্যন্ত তার চিকিৎসায় ৫লক্ষাধিক টাকা খরচ হয়েছে।

কিছুদিন আগে সমিতির এক সদস্য কার্যকরী পরিষদের সকলকে এই বিষয়ে অবহিত করা হলে হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড, তাৎক্ষনিক অনুদানের জন্য প্রস্তুতি গ্রহন শুরু করেন।গতকাল ১৪ ই নভেম্বর রোজ বৃহস্পতিবার বাংলাদেশে অবস্থানরত কয়েকজন সদস্য গিয়াস উদ্দীনকে দেখতে চমেক হাসপাতালে যান এবং গিয়াসের চিকিৎসার জন্য পরিবারের হাতে অনুদান তুলে দেন।এই সময় উপস্তিত ছিলেন উক্ত সমিতির কার্যকরী পরিষদের সদস্য জনাব মোঃ নিজাম উদ্দিন, সদস্য জনাব মোহাম্মদ হাসেম,জনাব মোহাম্মদ নোমান,জনাব মোহাম্মদ মামুন।
এই সময় সমিতির উপস্থিত সম্মানিত সদস্যবৃন্দরা তাদের বক্তব্যে সবার উদ্দ্যেশ্যে বলেন,সবাই যেন গিয়াসের চিকিৎসার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেয় এবং মানবতার কাজে যেন সবাই এগিয়ে আসেন।এই সময় সমিতির সদস্য জনাব মোহাম্মদ হাসেম বলেন,মানবতার কাজে হাটহাজারীবাসীর জন্য হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড, সংযুক্ত আরব আমিরাত সবসময় পাশে ছিল,আছে এবং থাকবে ইনশাআল্লাহ।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

দুবাইয়ে মোহাম্মদ আবুল…
মৃত্যু বেড়ে ৩১১১,…
বাংলাদেশে বিমানবন্দর উন্নয়নে…
দেশে করোনায় আরও…
কাল পবিত্র হজ
দোষী সাব্যস্ত মালয়েশিয়ার…
বিশ্বজুড়ে করোনা থেকে…
মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ…
গরুর মাংসের ঝাল…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়