মঈনুদ্দিন জামাল চিশতী, রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

“মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবারের নির্বাচনী ইশতেহারে ঘোষণা করেছিলেন “গ্রাম হবে শহর”। প্রধানমন্ত্রীর এই স্লোগানের বাস্তব উদাহরণ আমরা দেখতে পায় রাউজানে। প্রধানমন্ত্রীর ঘোষণার আগেই রাউজান গ্রাম থেকে শহরে পরিণত হয়েছে। আর এমন দুঃসাধ্য কাজ করে দেখিয়েছেন রাউজানের সংসদ সদস্য এ.বি.এম ফজলে করিম চৌধুরী। তার নৈপুণ্যময় কর্মযজ্ঞের মাধ্যমে রাউজান সারা দেশের মধ্যে মডেল উপজেলায় পরিণত হয়েছে। একসময়কার সন্ত্রাসের অভয়ারণ্য হিসেবে পরিচিত এই জনপদ আজ শান্তির জনপদে রূপান্তরিত হয়েছে তার কল্যাণে।”

রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ.বি.এম ফজলে করিম চৌধুরী এমপি’র ৬৬ তম জন্মদিন উপলক্ষে সাংসদপুত্র ফারাজ করিম চৌধুরীর উদ্যোগে দেশের খ্যাতনামা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উচ্চশিক্ষা অর্জনের লক্ষ্যে রাউজান থেকে সুযোগপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা ও মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন অতিথিবৃন্দ। আজ ৬ নভেম্বর বুধবার সকালে রাউজান উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাউজান উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ। সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর সাংগঠনিক সম্পাদক মইনুদ্দিন জামাল চিশতীর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক পরিচালক ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজুদ্দিন মোহাম্মদ আলমগীর। উদ্বোধক ছিলেন রাউজান পৌরসভার ২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ।

বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শুকলাল দাশ, বিশিষ্ট লেখক ও কলামিস্ট অধ্যাপক ড. মাসুম চৌধুরী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সহ-সভাপতি বাবু রতন কান্তি দেবাশীষ, রাউজান থানার অফিসার ইনচার্জ কেপায়েত উল্লাহ, রাউজান উপজেলা আওয়ামীলীগ এর সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, রাউজান পৌরসভার প্যানেল মেয়র বশির উদ্দিন খান, ১৫ নং নোয়াজিষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোয়ার্দী শিকদার, পাহাড়তলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রোকন উদ্দিন, রাউজান পৌরসভার কাউন্সিলর জানে আলম জনি, বাংলাদেশ এমেচার বক্সিং ফেডারেশন এর নির্বাহী সদস্য সুমন দে, রাউজান পৌরসভা আওয়ামীলীগ এর সভাপতি নজরুল ইসলাম চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, সোশ্যাল সার্ভিসেস ইউনিয়ন অব রাউজান এর আহবায়ক মহিউদ্দিন ইমন, যুগ্ন আহবায়ক দিদারুল আলম, সদস্য সচিব তপন দে, রাউজান পৌরসভা ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক মোহাম্মদ আসিফ, রাউজান কলেজ ছাত্রলীগের সভাপতি আরমান শিকদার, সাধারণ সম্পাদক ফয়সাল মাহমুদ।

স্বাগত বক্তব্য রাখেন সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর সভাপতি মোঃ সাইদুল ইসলাম।

অনুষ্ঠানে শতাধিক শিক্ষার্থীকে সম্মাননা ও ৩০ জন শিক্ষার্থীকে ভর্তি ফি বাবদ নগদ টাকা মেধাবৃত্তি হিসেবে প্রদান করা হয়। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর সাধারণ সম্পাদক ইমতিয়াজ জামাল নকিব, অর্থ সম্পাদক তারেক হাসান, আবু বক্কর আরাফাত, মোহাম্মদ রিফাত, রাকিব চৌধুরী, সৈয়্যদ জুনাইদ উল্লাহ, মিজানুর রহমান, ওমর ফারুক মনি, মোহাম্মদ আরমান, অনিক ভট্টাচার্য, মোহাম্মদ আরফাত, মোহাম্মদ রবিন, তাজনবী ইমন, মোহাম্মদ ফয়সাল, আরমান উদ্দিন, সাজ্জাদ হোসেন, প্রিয়টন দে, জুনাইদ উল্লা তুষার, নুর উদ্দিন মুন্না, অমিত দাশগুপ্ত, নেওয়াজ চৌধুরী, ফরহানুল ইসলাম, তৌসিফ আহমেদ রাহাত, জাহেদুল ইসলাম ফরহাদ, জুনায়েদ আহমেদ শওকত, তামিম শিকদার সাইফ, মোহাম্মদ নাহিদ, এফ.এ ফাহিম, মোরশেদ আলম, তানভীর হোসেন প্রমুখ।

বার্তাপ্রেরক-
মইনুদ্দিন জামাল চিশতী,
সাংগঠনিক সম্পাদক,
সেন্ট্রাল বয়েজ অব রাউজান।
০৬/১১/২০১৯ ইং বুধবার

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

দুবাইয়ে মোহাম্মদ আবুল…
মৃত্যু বেড়ে ৩১১১,…
বাংলাদেশে বিমানবন্দর উন্নয়নে…
দেশে করোনায় আরও…
কাল পবিত্র হজ
দোষী সাব্যস্ত মালয়েশিয়ার…
বিশ্বজুড়ে করোনা থেকে…
মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ…
গরুর মাংসের ঝাল…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়