আলিফ মাহমুদ কায়সার, কুমিল্লা প্রতিনিধিঃ

” বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ২ নভেম্বর শনিবার সকাল ১১ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় অধিদপ্তরের আয়োজনে কুমিল্লার চান্দিনায় ৪৮তম জাতীয় সমবায় দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে একটি বনার্ঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

অনুষ্ঠানের শুরুতেই জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয় । পরে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বণার্ঢ্য র‌্যালি বের হয়ে উপজেলার সড়ক প্রদক্ষিন করে পুনরায় উপজেলায় এসে শেষ হয়।

র‌্যালিতে নেতৃত্বদেন সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকসী ও উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ সহ আগত সকল সমবায়ী ও অন্যান্য নের্তৃবৃন্দ।

র‌্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ সভাপতিত্বে প্রধান অতিথি বক্তৃতা করেন সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি।

বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকসী, চান্দিনা পৌরসভার মেয়র মো.মফিজুল ইসলাম, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম, চান্দিনা মহিলা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ নির্মল চন্দ্র দাস, চান্দিনা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার হাজী আব্দুল মালেক।

উপজেলা পল্লী উন্নয়ন অফিসার জাহান-আরা বেগম সঞ্চালনায় আলোচনা সভায় স্বাগত বক্তৃতা করেন উপজেলা সমবায় অফিসার খালেদা বেগম।

আলোচনা সভায় আরো বক্তৃতা করেন স্বর্নিভর চান্দিনা ইউ.সি.সিএ লিংএর চেয়ারম্যান মো. বশির আহাম্মদ সরকার, স্বনির্ভর চান্দিনায় ইউ.সি.সিএ লিং এর সাবেক চেয়ারম্যান দীপক আইচ, দিয়া ডেভেলপমেন্ট ডাইরেক্টর ইনিসিয়েটিভ ফর হিউম্যান এ্যাডভান্সমেন্ট নির্বাহী পরিচালক মোহাম্মদ আবুল কাশেম।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. শাহ আলম, উপজেলা সমবায় কার্যালয় সহকারী পরিদর্শক এ. কে. এম শহীদ উল্লা, সহকারী পরিদর্শক ফেরদৌসী আক্তার, অফিস সহকারী কাম- কম্পিউটার মুদ্রাক্ষরিক মো.আবদুল মালেক সরকার।

অনুষ্ঠান শেষে অতিথিরা সমবায়ীদের মাঝে ঋণের চেক বিতরণ করেন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মৃত্যু বেড়ে ৩১১১,…
বাংলাদেশে বিমানবন্দর উন্নয়নে…
দেশে করোনায় আরও…
কাল পবিত্র হজ
দোষী সাব্যস্ত মালয়েশিয়ার…
বিশ্বজুড়ে করোনা থেকে…
মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ…
গরুর মাংসের ঝাল…
ফের সীমান্তে ভারতীয়দের…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়