আলিফ মাহমুদ কায়সার, কুমিল্লা প্রতিনিধিঃ

স্ট্যান্ড ফর স্টুডেন্ট এসোসিয়েশন (SSA) একটি মানবতা সংগঠন।Make your future এই প্রতিপাদ্যে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডে অংশগ্রহন, বিভিন্ন প্রসারে সচেতনতা বৃদ্ধি ও সামাজিক আন্দোলনে ঝাপিয়ে পড়ে কাজ করা হচ্ছে এই সংগঠনের কাজ। এই পরিপ্রেক্ষিতে কুমিল্লা চান্দিনায় স্ট্যান্ড ফর স্টুডেন্ট এসোসিয়েশন এর জনসচেতনতা মূলক শীর্ষক সেমিনার অনু্ষ্ঠিত হয়।১১ অক্টোবর শুক্রবার সকালে কাদুটি উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে উক্ত সেমিনার অনু্ষ্ঠিত হয়।
এ উপলক্ষে এক বর্নাঢ্য র‍্যালী বের করা হয়।র‍্যালীটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহিদ মিনার প্রাঙ্গণে এসে শেষ হয়।র‍্যালী শেষে SSA এর কার্য্যকরি কমিটির সভাপতি আবু সালেহ মুসার সভাপতিত্বে এক সেমিনারের আয়োজন করা হয়।সেমিনারে আ্যান্টিবায়োটিক রেজিস্ট্যান্স, ভ্যাক্সিনেশন, ব্লাড ট্রান্সফিউশন,স্যানিটেশন, ডেঙ্গু জ্বর নিয়ে আলেচনা করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোল্লাই নোয়াবপুর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবদুল মান্নান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র উপদেষ্টা আ.ফ.ম আল রেজা,কুমিল্লা গ্রামীন কল্যান হাসপাতালের ট্যাকনোলোজিস্ট জাকির হোসাইন,সহকারি প্রধান শিক্ষক আবুল বাশার,উপদেষ্টা বিকাশ চন্দ্র সরকার,সহকারি শিক্ষক কৃষ্ণ মোহন রাজ,উম্মে ছালমা,ফকির মোহাম্মদ এনামুল,ডা. মোঃ বাবুল ও আবু নাসির ।

বিজ্ঞাপন

উক্ত সংগঠনের নারী সম্পাদিকা সাদিয়া মেহজাবিনের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সাধরন পরিষদ কমিটির সভাপতি সাইফুল ইসলাম রাকিব,সহসভাপতি আবু কাউছার, সাধারন সম্পাদক আবদুল মতিন,যুগ্মসাধারন সম্পাদক জান্নাতুল নাঈম মীম,ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সামিয়া হাবিব লাজুক,আবু নাঈম,হাসান,ফয়সাল,নোমান,গাজী মাসুদ,বিপ্লব চন্দ্র সরকার সহ বিভিন্ন শিক্ষক শিক্ষার্থী প্রমুখ।
অনু্ষ্ঠানে অতিথিরা অংশগ্রহনকারীদের সাথে তাদের অভিজ্ঞতা শেয়ার করেন এবং সাধারন শিক্ষার্থীদের শপথ করান। তারা বলেন -আগামীর বাংলাদেশ অবশ্যই ঔষধ ব্যবহারে সচেতন হতে হবে।সেক্ষেত্রে তাদের এমন কর্মকান্ডকে সাধুবাদ জানান।
সেমিনারে স্পিকার ডা.মোঃ ফরহাদুল ইসলাম মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে আলোচ্য বিষয়ের উপর ডকুমেন্টারি বিশ্লেষন করে উপস্থিত সবাইকে সচেতন করেন।অনু্ষ্ঠান শেষে ফ্রী রক্তের গ্রুপ নির্নয় করন কর্মসূচির আয়োজন করা হয়।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফারাজ করিমের জন্মদিনে…
দুবাইয়ে মোহাম্মদ আবুল…
মৃত্যু বেড়ে ৩১১১,…
বাংলাদেশে বিমানবন্দর উন্নয়নে…
দেশে করোনায় আরও…
কাল পবিত্র হজ
দোষী সাব্যস্ত মালয়েশিয়ার…
বিশ্বজুড়ে করোনা থেকে…
মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়