হাটহাজারী প্রতিনিধিঃ

হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড, সংযুক্ত আরব আমিরাত একটি অরাজনৈতিক মানবতার সংগঠন। এই সংগঠনটি আবারও প্রমাণ করে দিয়েছেন যে, মানবতার কল্যাণে সংগঠনটি করা,মানবতার সেবায় হাটহাজারীর গরীব, দুঃখী,মেহনতী মানুষের পাশে দাঁড়ানো।

হাটহাজারী মির্জাপুর ইউনিয়নের মোঃ এসকান্দর কাজ করার উদ্দেশ্যে আজ থেকে ৬ মাস আগে আরব আমিরাতে পাড়ি জমায়।সেখানে কিছুদিন আগে কর্মরত অবস্থায় স্কোফল্ডিং থেকে পড়ে গিয়ে দুর্ঘটনায় আহত হয়েছিলেন।

আরব আমিরাতে চিকিৎসা ব্যয়বহুল বিদায় চিকিৎসকের পরামর্শ অনুযায়ী দেশে পাঠানোর ব্যবস্থা করা হয় কিন্তু দেশে পাঠানোর জন্য সে সময় অনেক অর্থের প্রয়োজন পড়ে।হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এর কোন এক সদস্য এই ব্যাপারে কার্যকরী কমিঠিকে অবহিত করা হলে কার্যকরী কমিঠির সিদ্বান্ত অনুযায়ী একটা অনুদানের ব্যবস্থা করা হয় কিন্তু সময়ের স্বল্পতার কারণে তা ২২ শে আগষ্ট ২০১৯ রোজ বৃহস্পতিবার হাটহাজারী প্রবাসীকল্যাণ সমবায় সমিতি লিমিটেড এর সম্মানিত উপদেষ্টা জনাব মোহাম্মদ আলমগীর শাহ এর নেতৃত্বে একটি প্রতিনিধি দল প্রবাসী এসকান্দর এর বাড়িতে গিয়ে অনুদান প্রদান করেন।

উক্ত অনুদান কর্মসুচিতে আরো উপস্তিত ছিলেন হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এর উপদেষ্টা জনাব মোহাম্মদ হাবিবুর রহমান, উক্ত সমিতির কার্যকরী পরিষদের সহ সভাপতি জনাব আজিজুর রহমান খসরু,যুগ্ন সম্পাদক জনাব আনোয়ারুল হক লিটন,অর্থ সম্পাদক জনাব মোহাম্মদ সাইফুদ্দীন,সদস্য জনাব জি এম শিব্বির,জনাব সাইমন ইসলাম,জনাব ইমন,জনাব নোমান। উক্ত অনুদান কর্মসুচিতে আরো উপস্থিত ছিলেন মির্জাপুর ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান জনাব মোহাম্মদ নুরুল আবছার সহ বি ওয়ার্ডের মেম্বার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উক্ত অনুদান কর্মসুচিতে হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এর উপদেষ্টা জনাব মোহাম্মদ আলমগীর শাহ বলেন,সুদূর প্রবাসেএই সমিতি গঠন করার মূল লক্ষ্যে হচ্ছে মানবতার তরে কাজ করার।আমরা মানবতার তরে ঐক্যবদ্ব ভাবে অতীতে ও ছিলাম,বর্তমানেও আছি ইনশাআল্লাহ ভবিষ্যতে ও থাকব।তিনি আরো বলেন,আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে,হাটহাজারীর গরীব দুঃখী মানুষের পাশে সবসময় হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এগিয়ে আসবে।
মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোহাম্মদ নুরুল আবছার বলেন,হাটহাজারীতে আরো অনেক সংগঠন রয়েছে,হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতির মত যদি সবাই এগিয়ে আসে তাহলে আমাদের হাটহাজারীর গরীব দুঃখী মানুষের উপকার হবে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মারা গেলেন এন্ড্রু…
দেশে ৩ হাজার…
আক্রান্ত ১ কোটি…
ব্রিটেনে বর্ষসেরা চিকিৎসক…
মাস্ক কখন স্বাস্থ্যের…
হাটহাজারীতে চট্টগ্রাম উত্তর…
করোনা উপসর্গে বিএনপি…
আবারও করোনায় টালমাটাল…
বিএসএফের বাংলাদেশি হত্যা…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়