হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

হাটহাজারীর স্বনামধন্য আজিম পাড়া প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদ কতৃক আয়োজিত ১৫ আগস্ট বৃহস্পতিবার ২০১৯ জাতির পিতার ৪৪ তম শাহাদাত বার্ষিকীতে জাতীয় শোক দিবস উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্টিত হয়।
উক্ত পুরস্কার বিতরণী অনুষ্টানে ছাত্র-ছাত্রীর মাঝে পুরস্কার বিতরণ করেন উক্ত স্কুলের সভাপতি জনাব মোঃ হাবিব রহমাত রাজু।
উক্ত অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন উক্ত স্কুলের শিক্ষক-শিক্ষিকা সহ স্কুলের প্রাক্তন ছাত্র হাটহাজারী বাস মালিক সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক জনাব মোঃ শাহাজাহান,বঙ্গবন্ধু স্মৃতি সংসদ,সংযুক্ত আরব আমিরাতের অন্যতম সদস্য জনাব মোঃ সাইফুদ্দিন সাইফ, মোহাম্মদ আলাউদ্দিন আজাদ, আজম,রহমান, আমির হোসেন, গিয়াস প্রমুখ।
জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত উক্ত পুরস্কার বিতরণী অনুষ্টানে ছাত্রদের উদ্দেশ্যে বক্তারা বলেন,ছাত্ররা হল আগামী প্রজম্নের উজ্জল ভবিষ্যত।তাই প্রত্যক ছাত্রদের মুজিব আদর্শকে বুকে ধারণ করে দেশকে সামনে এগিয়ে দিকে নিয়ে যেতে হবে। আমাদের স্বাধীনতা এনে দিয়েছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। জাতির পিতার যা স্বপ্ন ছিল আমাদের বাংলাদেশকে নিয়ে তা আজ বাস্তবায়ন হতে চলেছে বঙ্গকন্যা শেখ হাসিনার হাত ধরেই।তাই এই ধারা অব্যাহত রাখতে প্রত্যক ছাত্রদের মুজিব আদর্শে আদর্শিত হতে হবে।

নতুন প্রজন্মকে জানতে হবে,বুঝতে হবে আজকের বাংলাদেশ মানে বঙ্গবন্ধু আর বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ।যিনি না হলে হতো দেশ স্বাধীন,হতোনা লাল সবুজের পতকা,আর আমরা পেতাম না রাষ্ট ভাষা বাংলা।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

এবার মেয়েসহ করোনায়…
মাননীয় প্রধানমন্ত্রীর অনুদান…
মুক্তাগাছায় বিশ্ব জনসংখ্যা…
মরহুম ফজলে রাব্বি…
অবশেষে জনসম্মুখে মাস্ক…
বিশ্বে একদিনে করোনার…
বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে চট্টগ্রাম…
বাংলালিংক-এর ত্রাণ কার্যক্রমের…
সাহারা খাতুনের মৃত্যুতে…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়