শিশু গৃহকর্মীকে বিভিন্ন উপায়ে নির্যাতন,ব্যাংক কর্মকর্তার স্ত্রী আটক।

সকালের কণ্ঠ

ডেস্ক রিপোর্ট,চট্টগ্রামঃ

বাবা-মা হারা ইয়াসমিন আক্তার (১২) দুবেলা খাওয়ার আশায় গৃহকর্মীর কাজ নেয় চট্টগ্রামের ব্যাংক কর্মকর্তা মো. বখতিয়ারের বাসায়। কিন্তু পান থেকে চুন খসলেই নানা নির্যাতন চালান গৃহকত্রী আরফা আক্তার (২৮)। শিশুটিকে গরম খুন্তি দিয়ে ছেঁকা দিতেও তার বিবেকে লাগেনি। গত মঙ্গলবার রাতে নগরীর লালখান বাজারের চাঁনমারি রোডের বিটিআই ভবনের একটি ফ্ল্যাট থেকে গৃহকত্রী আরফাকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সঙ্গে নির্যাতনের শিকার ইয়াসমিনকে উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, লালখান বাজারের চাঁনমারি সড়কের বহুতল ভবনের আট তলার ‘ই এইট’ ফ্ল্যাটে গৃহকর্মী নির্যাতনের সংবাদ পায় পুলিশ। ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ঘরের দরজা ভেতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকির পরও সাড়া না দেওয়ায় দরজা ভেঙে পুলিশ শিশুটিকে উদ্ধার এবং গৃহকত্রীকে গ্রেপ্তার করে। শিশুটির শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, গরম খুন্তি দিয়ে ছেঁকার পাশাপাশি লাঠি দিয়ে আঘাত ও গরম পানিতে ঝলসে দেওয়া হয়েছে মেয়েটির শরীরের বিভিন্ন অংশ।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, প্রায় সাত মাস আগে শিশু ইয়াসমিন চট্টগ্রামের ব্র্যাক ব্যাংক কর্মকর্তা বখতিয়ারের বাসায় কাজে যোগ দেয়। বখতিয়ারের স্ত্রী তাকে খুন্তি-লাঠি দিয়ে পিটিয়ে, গরম পানি ঢেলে নির্যাতন চালাত। এতে ইয়াসমিনের শরীরে জখম হলেও তাকে চিকিৎসা পর্যন্ত দেওয়া হয়নি। প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে আমরা ওই বাসায় অভিযান চালাই। আটক আরফার বিরুদ্ধে শিশু নির্যাতনে মামলা হয়েছে। চিকিৎসার জন্য ইয়াসমিনকে পাঠানো হয়েছে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে। নির্যাতিতার বাড়ি কক্সবাজারের চকরিয়ার ডুলাহাজরা এলাকায়।

বিজ্ঞাপন
(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

করোনাঃ মৃত্যু ১,…
হাটহাজারীতে এক হাজার…
বন্ধু নির্বাচন করনীয়
রাউজানে নিরাপদ দূরত্ব…
চান্দিনার জোয়াগে দুর্বৃত্তরা…
চট্টগ্রাম প্রেসক্লাব নেতৃবৃন্দের…
কালভার্ট সংস্কার করার…
তাবলিগ জামাতের আমির…
করোনাঃ নারায়ণগঞ্জে ১…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়

চট্টগ্রাম প্রেসক্লাব নেতৃবৃন্দের নিকট…

করোনাঃ নারায়ণগঞ্জে ১ নারীর…