আরব আমিরাত প্রতিনিধিঃ

আরব আমিরাতের শারজায় সড়ক দুর্ঘটনায় চট্টগ্রামের হাটহাজারী প্রবাসী বাংলাদেশী একই পরিবারের দু’কন্যার মর্মান্তিক মৃত্যু ঘটেছে।এই মর্মান্তিক মৃত্যুতে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ, সংযুক্ত আরব আমিরাত এর পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জানানো হয়।

বিজ্ঞাপন

শারজায় হাটহাজারীর ফতেয়াবাদ প্রবাসী মোহাম্মদ ইকবালের চার মেয়ে টিউশনিতে যাওয়ার সময় গতকাল মঙ্গলবার বিকাল ৪টায় একটি ল্যান্ড ক্রুজার গাড়ীর সাথে ধাক্কা লেগে একসাথে দুই মেয়ের (দুই বোনের) মার্মান্তিক মৃত্যু হয়।
জানা যায়, সারজা প্রবাসী মোহাম্মদ ইকবালের চার মেয়ের মধ্যে এই দুই মেয়ের একজন ছিল সবার বড় তাসফিয়া (১৬) শারজা পাকিস্হানী স্কুলের নবম শ্রেণীর ছাত্রী, আরেকজন ছিল সবার ছোট তাজু (৬)। তাদের নিজ বাড়ী চট্টগ্রামের ফতেয়াবাদের বটতল এলাকায় এবং তাদের পিতা মোহাম্মদ ইকবাল শারজার একজন ব্যবসায়ী। প্রতিদিনই তারা এইভাবে রাস্তা পার হয়ে টিউশনিতে যায় কিন্তু গতকাল শারজা বাংলাদেশ সমিতির খুব কাছাকাছি পাকিস্হানি সিগনালে গাড়িটির ড্রাইবারের বেপরোয়া গাড়ি চালানোর কারণে গাড়ীর সাথে ধাক্কা লেগে মাথায় প্রচন্ড আঘাত পায় এতে দুইজনই হাসপাতালে নেওয়ার আগেই মারা যায়। মর্মান্তিক এই দুর্ঘটনার সময় যে গাড়িটির সাথে ধাক্কা লেগেছে উপস্হিত যারা দেখেছেন তারা বলেন গাড়িটি স্পিড খুব বেশী ছিল বিধায় ড্রাইবার স্পীড কন্ট্রোল করতে পারেনি। ড্রাইবার বর্তমানে স্থানীয় পুলিশ হেফাজতে রয়েছেন বলে জানা যায়।
পরিশেষে মোহাম্মদ ইকবালের দুই কন্যাকে যেন জান্নাতবাসী করেন এবং শোকসন্তপ্ত পরিবারকে যেন ধৈর্য ধারণ করার শক্তি দেন সেজন্য আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করেন।

বিজ্ঞাপন
(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

রংপুর মেডিকেলে করোনা…
সিলেটের রাস্তায় পড়ে…
চান্দিনায় করোনা ভাইরাস…
কাতারে করোনায় ১…
রাউজানে করোনা প্রতিরোধে…
করোনা প্রতিরোধে ব্যতিক্রমী…
কলকাতায় লকডাউনে সংসার…
ইতালিতে করোনায় একদিনেই…
বাংলাদেশের স্বাধীনতা দিবসে…

রংপুর মেডিকেলে করোনা ইউনিটে…

সিলেটের রাস্তায় পড়ে থাকা…

কাতারে করোনায় ১ বাংলাদেশির…

বাংলাদেশের স্বাধীনতা দিবসে পাক…

করোনা ভাইরাস প্রতিরোধে রাত…