আব্দুর রহিম, জেলা প্রতিনিধি খাগড়াছড়ি:

পার্বত্য খাগড়াছড়ির গুইমারা উপজেলায় বিদ্যমান সাংবাদিকদের সংগঠন উপজেলা প্রেসক্লাব গুইমারা, গুইমারা উপজেলা প্রেসক্লাব ও রিপোটার্স ইউনিটি নামে তিনটি সংগঠন বিলুপ্ত করে গুইমারা প্রেসক্লাব নামে নতুন সংগঠনের যাত্রা শুরু হয়েছে।

দীর্ঘ দিনের বিভেদ ভুলে উপজেলার সর্বস্তরের সাংবাদিকরা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গুইমারা সদর ইউপি চেয়ারম্যান মেমং মার্মার নেতৃত্বে একই সারিতে ঐক্যবদ্ধ হয়ে পূর্বের সকল কমিটিকে স্বস্ব সংগঠনের সদস্যদের সর্ব সম্মতিক্রমে বিলুপ্ত ঘোষনা করে গুইমারা প্রেসক্লাব নামক নতুন সংঘঠন নিয়ে যাত্রা শুরু করেছে।

২৭ জুলাই শনিবার সন্ধ্যা সাড়ে সাতটায় গুইমারা ইউপি চেয়ারম্যান কার্যালয়ে সংঘঠনটির আহবায়ক কমিটি গঠন করা হয়। সভায় সর্ব সম্মতিক্রমে মেমং মার্মাকে আহবায়ক, প্রবীন সাংবাদিক মোঃ নুরুল আলমকে যুগ্ন আহবায়ক ও সাংবাদিক এম দুলাল আহম্মদকে সদস্য সচীব করে পাঁচ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

গঠিত আহবায়ক কমিটি আগামী তিন মাসের মধ্য সংগঠনটির গঠনতন্ত্র ও পূর্নাঙ্গ কমিটি কঠন করবে বলে সভায় সিদ্ধান্ত গৃহিত হয়।

এদিকে সাংবাদিকরা সকল বিভেদ ভুলে একটি সংগঠনে ঐক্যবদ্ধ হওয়ায় আনন্দিত উপজেলার সর্ব স্তরের সচেতন নাগরিক।

আর এমন মহতি উদ্যোগের জন্য মেমং মার্মার প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করে উপজেলাবাসী। তারা মনে করেন তাঁর এই উদ্যোগে একদিকে যেমন স্বস্ব সংগঠনের আধিপত্যের অবসান ঘটবে অন্য দিকে নব গঠিত উপজেলার সার্বিক উন্নয়নেও অবদান রাখবে নতুন এ সংগঠন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মারা গেলেন এন্ড্রু…
দেশে ৩ হাজার…
আক্রান্ত ১ কোটি…
ব্রিটেনে বর্ষসেরা চিকিৎসক…
মাস্ক কখন স্বাস্থ্যের…
হাটহাজারীতে চট্টগ্রাম উত্তর…
করোনা উপসর্গে বিএনপি…
আবারও করোনায় টালমাটাল…
বিএসএফের বাংলাদেশি হত্যা…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়