আলিফ মাহমুদ কায়সার, কুমিল্লা প্রতিনিধিঃ

“দেশীয় পন্য, কিনে হন ধন্য” এই অমীয় বানীকে সামনে রেখে কুমিল্লা চান্দিনার মাইজখার ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চল বামনীখোলায় মাওলানা হাবীবুল্লার সুযোগ্য তিন সন্তানদের অক্লান্ত পরিশ্রমে প্রতিষ্ঠিত এবং আধুনিক বিশ্বের উন্নত প্রযুক্তি ব্যবহারে নির্মিত প্রতিষ্ঠান নিদা (NIDA) ফুড এন্ড বেভারেজের শুভ সূচনা উপলক্ষে এক বিশাল মতবিনিময় সভা অনু্ষ্ঠিত হয়। ২৮ জুন শুক্রবার বিকেলে প্রতিষ্ঠানের অডিটোরিয়ামে উক্ত মতবিনিময় সভা অনু্ষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন উপজেলা চেয়ারম্যান বাবু তপন বকসী। বিশেষ অতিথির বক্তব্য দেন মাইজখার ইউনিয়নের চেয়ারম্যান শাহ সেলিম প্রধান।বিশিষ্ট ব্যবসায়ী আওয়ামী নেতা জাকির হোসেন আজাদ, চান্দিনা থানার এস আই আহাদুজ্জামান।।
প্রধান অতিথি তার বক্তব্যে এসব উদ্যোগকে স্বাগত জানান সেই সাথে উক্ত প্রতিষ্ঠানের সফলতা কামনা করে বলেন- গ্রাম আজ শহরে রুপ নিয়েছে। এসব প্রতিষ্ঠান থেকে তৈরি করা সকল পন্য যেন বিশ্বে সমাদৃত হয় এবং সেই সাথে বেকারত্ব কমিয়ে আনা হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।।
নিদা ফুড এন্ড বেভেরেজের প্রথমত ৮টি পন্যের বাজারজাতকরণে সফলতাসহ খাবারের গুনগতমান অক্ষুণ্ণ রাখতে বদ্ধ পরিকর বলে মনে করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ফয়েজুল্লাহ আহম্মেদ।
প্রতিষ্ঠানের জি এম এহসানুল হক মুনিমের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য দেন একুয়া ফ্রেশ ইন্জিনিয়ারের এম ডি জাহিদ হোসেন নোবেল,সি ই ও নজরুল ইসলাম, জালাল মেম্বার, আলহাজ্ব রবিউল আলম রবি। এছাড়াও প্রতিষ্ঠানের এম ডি ফয়েজুল্লাহ, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুফতি শাহ এনায়েতউল্লাহ, সি ই ও আবদুর রহমান শিবলী, সিংআড্ডা দারুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা ফয়েজউল্লাহ,কচিকাঁচা শিশু একাডেমীর প্রিন্সিপাল শহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। পরে উক্ত প্রতিষ্ঠান তথা দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

রংপুর মেডিকেলে করোনা…
সিলেটের রাস্তায় পড়ে…
চান্দিনায় করোনা ভাইরাস…
কাতারে করোনায় ১…
রাউজানে করোনা প্রতিরোধে…
করোনা প্রতিরোধে ব্যতিক্রমী…
কলকাতায় লকডাউনে সংসার…
ইতালিতে করোনায় একদিনেই…
বাংলাদেশের স্বাধীনতা দিবসে…

রংপুর মেডিকেলে করোনা ইউনিটে…

সিলেটের রাস্তায় পড়ে থাকা…

কাতারে করোনায় ১ বাংলাদেশির…

বাংলাদেশের স্বাধীনতা দিবসে পাক…

করোনা ভাইরাস প্রতিরোধে রাত…