আরব আমিরাত প্রতিনিধিঃ

৩১ই মে ২০১৯ ইংরেজি রোজ শুক্রবার বিকাল ৩ টায় শারজা আল মদিনা রেস্টুরেন্ট হলরুমে প্রকৌশলী জনাব এস এম মহিউদ্দিন বেলাল রনির সভাপতিত্বে এবং জনাব মোহাম্মদ ওসমান এর সঞ্চালনায় হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড, সংযুক্ত আরব আমিরাত
(রেজি নং-১৩২৪৯)এর পক্ষ থেকে হাটহাজারী ছিপাতলী ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান, আধুনিক ছিপাতলীর রুপকার জনাব নুরুল আহসান লাভু কে সম্মাননা স্মারক প্রদানের মাধ্যমে এক সংবর্ধনা অনুষ্ঠান ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়।

“একতাই শক্তি,সামাজিক ও অর্থনৈতিক মুক্তি” প্রতিপাদ্য স্লোগানটি সামনে রেখে শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত এর সহিত উক্ত সংবর্ধনা অনুষ্ঠান ও ইফতার মাহফিল শুরু করা হয়।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠান ও ইফতার মাহফিল এ উপস্তিত ছিলেন নতুন উপদেষ্টামন্ডলী জনাব শাহ জাহান , জনাব মোহাম্মদ আনোয়ার।উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে নতুন ২ জন উপদেষ্টামন্ডলী কে ফুল দিয়ে বরণ করা হয়।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠান ও ইফতার মাহফিল এ বক্তব্য রাখেন উপস্তিত হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড সংযুক্ত আরব আমিরাত এর কার্যকরী কমিঠির সহ -সভাপতি জনাব মোঃ জসীম উদ্দিন,জনাব মোঃ এমরান ফোরকান, জনাব মোঃ ইয়াসিন,জনাব আজিজুর রহমান খসরু,যুগ্ন-সম্পাদক জনাব মোঃ আনোয়ারুল হক লিটন,জনাব মোজাম্মেল হক,জনাব মিজানুল আলম,অর্থ সম্পাদক জনাব মোঃ সাইফুদ্দিন,সহ-অর্থসম্পাদক জনাব সোহেল রানা,সাংগঠনিক সম্পাদক জনাব মোহাম্মদ মামুন ,প্রচার ও প্রকাশনা সম্পাদক জনাব মোঃ দেলোয়ার হোসাইন,দপ্তর সম্পাদক জনাব জহিরুল ইসলাম,আইন বিষয়ক সম্পাদক জনাব হেলাল বাদশা,সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক জনাব মোহাম্মদ ফোরকান,ক্রীড়াসম্পাদক জনাব মোঃ আবছার,সহ ক্রীড়া সম্পাদক জনাব মোঃ ফয়জুল আলম, সাংস্কৃতিক সম্পাদক জনাব মোঃ শাহা আলম, ধর্ম -বিষয়ক সম্পাদক জনাব হাফেজ মোঃ জানে আলম সহ কার্যকরী কমিঠির সদস্যবৃন্দের মধ্যে উপস্তিত ছিলেন জনাব মোঃ নিজাম উদ্দিন,জনাব মোঃ নেজাম উদ্দিন,জনাব মোঃ সিরাজুল ইসলাম,জনাব মোঃ শাহাদাত হোসাইন সহ আরো অন্যান্য সদস্যবৃন্দরা।

বক্তৃতায় বক্তারা বলেন,এই দেশের আইনকে শ্রদ্বা করে,বাংলাদেশের মান সম্মান অক্ষুন্ন রেখে সকল কর্মকান্ড বজায় রাখার নির্দেশ দেন।

বক্তারা আরও বলেন সম্মিলিতভাবে সকল কাজে একে অপরের সহযোগিতার হাত বাড়িয়ে দিলে সমিতির সফলতা অনেক দূর এগিয়ে যাবে।বক্তারা আরও বলেন,পদ পদবী মূখ্য বিষয় নয়,সম্মিলিত প্রচেষ্টায় সমিতির সফলতা উচ্চশিখরে পৌছেঁ দেয়াই সমিতির মূখ্য উদ্দেশ্য।

বক্তারা সকল সদস্যবৃন্দদের উদ্দেশ্যে বলেন,যেকোন সমিতির সফলতার অন্যতম গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে প্রচার।তাই সকলকে সমিতির সফলতার স্বার্থে সকল কিছু প্রচার ও শেয়ার করার আহবান জানান।একমাত্র প্রচারের মাধ্যমেই সংগঠনকে সফলতার উচ্চশিখরে নিয়ে যাবে বলে মনে করেন বক্তারা।

বক্তারা আরও বলেন, সমিতির সফলতা সদস্যদের উপর নির্ভর করে। তাই সকল সদস্যবৃন্দদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সংগঠনকে মজবুত ও সফল করার আহবান জানান।

উক্ত আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল এ উপস্তিত হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড সংযুক্ত আরব আমিরাত এ-র বিভিন্ন স্টেট থেকে আগত কার্যকরী কমিঠির সদস্যবৃন্দদের মনের ভাব ব্যক্ত করেন এবং সংগঠনকে কিভাবে সাফল্যের দিকে এগিয়ে নিয়ে যাওয়া যায় সেই বিষয়ে দিকনির্দেশনামুলক প্রস্তাব রাখেন। বিশেষ করে ঈদ পুর্নমিলনী ও সদস্যদের জন্য অভিষেক অনুষ্ঠান করার ব্যাপারে আলোচনা করা হয়।

অবশেষে দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমআপ্ত করা হয় এবং ইফতার ও নৈশভোজের আয়োজন করা হয়।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

চান্দিনায় করোনার সচেতনতায়…
যশোরে হোম কোয়ারেন্টাইন…
করোনার ভয়ে হিন্দু…
মাঝি-কুলি-দিনমজুরদের পাশে বিআইডব্লিউটিএ,…
চান্দিনা প্রশাসন কতৃর্ক…
রংপুর মেডিকেলে করোনা…
সিলেটের রাস্তায় পড়ে…
চান্দিনায় করোনা ভাইরাস…
কাতারে করোনায় ১…

যশোরে হোম কোয়ারেন্টাইন শেষে…

রংপুর মেডিকেলে করোনা ইউনিটে…

সিলেটের রাস্তায় পড়ে থাকা…

কাতারে করোনায় ১ বাংলাদেশির…

বাংলাদেশের স্বাধীনতা দিবসে পাক…