আরব আমিরাত প্রতিনিধি,সকালের কন্ঠঃ

Bangabandhu Centennial School and College, Ras Al Khaimah (প্রস্তাবিত) অবকাঠামোগত উন্নয়নের জন্য বিশিষ্ট ব্যবসায়ী রাস আল খাইমাহ প্রবাসী ,বাংলাদেশ সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্র এর সিনিয়র সহসভাপতি,বার বার রেমিটেন্স এওয়ার্ড প্রাপ্ত, এবং চার বারের সি আই পি, আকতার সুপার মার্কেট ও আকতার রিয়েলএস্টাইট এর মালিক,বিশিষ্ট শিক্ষানুরাগী, আলহাজ্জ্ব আকতার হোসেন এক লক্ষ দেরহাম (বাংলাদেশী ২৩ লক্ষ পঞ্চাশ হাজার টাকা প্রায়)অনুদানের ঘোষণা দিয়েছেন মান্যবর কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান এর সাথে সৌজন্য সাক্ষাৎ করে।

বিজ্ঞাপন

প্রবাসীদের মধ্যে এখনো পর্যন্ত সর্বোচ্চ অনুদান ঘোষণা কারী হিসাবে আলহাজ্ব আকতার হোসেন কে রাস আল খাইমাহ ও সংযুক্ত আরব আমিরাত প্রবাসীদের পক্ষ হতে শুভেচ্ছা ও অভিবাদন জানানো হয়।

প্রবাসে বঙ্গবন্ধু এর নামে স্কুল হবে এই সুসংবাদ শুনে সর্বস্তরের প্রবাসীদের মাঝে বইছে আনন্দের জোয়ার।পক্ষান্তরে স্বপ্রণোদিত হয়ে সবাই সাধ্যমতো সহয়তা করতে প্রস্তুত।

রাস আল খাইমাহ এর বিভিন্ন স্কুলে অধ্যায়নকরা প্রজন্মের শত শত অভিবাবক অধীর আগ্রহে অপেক্ষা করছে( প্রস্তাবিত)বঙ্গবন্ধু সেঞ্চনিয়াল স্কুল অ্যান্ড কলেজ, রাস আল খাইমাহ এর সময় উপযোগী স্কুলে তাদের সন্তানদের ভর্তি করাতে।

বঙ্গবন্ধুর নামে প্রবাসীদের প্রাণের প্রতিষ্ঠান প্রতিষ্ঠিত হবে স্বদেশ প্রেমে প্রাণের উচ্ছ্বাসে প্রজন্মের জন্য আধুনিক মানসম্মত বিদ্যাপিঠ হিসাবে।
বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু এর নামে সংযুক্ত আরব আমিরাত এ-র রাস আল কাইমায় স্কুল প্রতিষ্ঠায় সকলের সহযোগিতা কামনা করেছেন দুবাই কনসাল জেনারেল জনাব ইকবাল হোসাইন খাঁন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

এবার মেয়েসহ করোনায়…
মাননীয় প্রধানমন্ত্রীর অনুদান…
মুক্তাগাছায় বিশ্ব জনসংখ্যা…
মরহুম ফজলে রাব্বি…
অবশেষে জনসম্মুখে মাস্ক…
বিশ্বে একদিনে করোনার…
বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে চট্টগ্রাম…
বাংলালিংক-এর ত্রাণ কার্যক্রমের…
সাহারা খাতুনের মৃত্যুতে…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়