আলিফ মাহমুদ কায়সার,কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লার দেবিদ্বারে বৌ ভাতের অনুষ্ঠানে দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালিয়ে ভাংচুর, লুটপাট, মারধর এবং নববধুকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে।
শুক্রবার জুম্মার নামাজের সময় উপজেলার সাহারপাড় গ্রামের ইউনুছ মাজির বাড়িতে ওই ঘটনা ঘটে।
ঘটনার বিররনে জানাযায় ইউনুছ মাজি গত ১ ফেব্রোয়ারী তার ছেলেকে একই উপজেলার সুর্যপুর গ্রামের জাকির ফরাজীর মেয়ের সাথে তার ছেলের বিয়ে দেন। বিয়ের সাতদিন পর তার নিজ বাড়ীতে ছেলের বৌভাত অনুষ্ঠান করছিলেন। এসময় সন্ত্রাসীরা এই হামলা চালায়।
সরেজমিনে প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান, দুপরে জুম্মার নামাজের সময় বাড়ীতে তেমন কোন পুরুষ লোক না থাকার সুযোগে ৩০ থেকে ৪০ জন অজ্ঞাত সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে নববধুকে ছিনিয়ে নেয়ার চেষ্ঠা করে। এসময় তাদেরকে বাধাদিলে তারা হামলা চালিয়ে ভাংচুর, লুটপাট এবং মেহমানদেরকে মারধর করে। পরে মহিলারা পানির সাথে মরিচের গুড়া মিশিয়ে সন্ত্রাসীদের চোখে মুখে ছিটিয়ে সাত জনকে আটক করে পুলিশে সোপর্দ করে। এসময় চার পাচ জন মেহমান আহত হয়।
কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারন সম্পাদক মো. রোশন আলী মাষ্টার জানান, এই ঘটনায় আমি খুর মর্মাহত। এরকম ঘটনা ঘটবে কল্পনাও করতে পারি নাই। যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের উপযুক্ত বিচার হওয়া দরকার।
নববর মো. ছিদ্দিকুর রহমান জানান, গত এক ফেব্রোয়ারী আমি বিয়ে করেছি। বিয়ের এক সপ্তাহ পরে আজ আমার বাড়ীতে বৌভাতের অনুষ্ঠানে সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালিয়ে আমার ঘরের দরজা জানালা, অনুষ্ঠানের প্যান্ডেল এবং মেহমানদেরকে মারধর করে আমার স্ত্রীকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।
এব্যাপারে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জহিরুল আনোয়ার জানান, ওই ঘটনায় আটক সাতজনকে উদ্ধার করে থানায় আনি এবং তাদের বিরোদ্ধে মামলার প্রস্তুুতি চলছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

এবার মেয়েসহ করোনায়…
মাননীয় প্রধানমন্ত্রীর অনুদান…
মুক্তাগাছায় বিশ্ব জনসংখ্যা…
মরহুম ফজলে রাব্বি…
অবশেষে জনসম্মুখে মাস্ক…
বিশ্বে একদিনে করোনার…
বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে চট্টগ্রাম…
বাংলালিংক-এর ত্রাণ কার্যক্রমের…
সাহারা খাতুনের মৃত্যুতে…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়