হাটহাজারী প্রতিনিধি,সকালের কন্ঠঃ

হাটহাজারী পৌরসভার বিভিন্ন হোটেল ও চাইনিজ রেস্টুরেন্টে ২৩ জানুয়ারী মঙ্গলবার সকাল ১১ টা থেকে ১ টা পর্যন্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্টেট মোহাম্মাদ রুহুল আমীন।

অভিযানকালে ম্যাগপাই রেস্টুরেন্টে বিভিন্ন ছোট ছোট পার্টিশন দেওয়া রুমগুলো ভেঙ্গে দেওয়া হয় এবং মালামালগুলো জব্দ করা হয়। ভবিষ্যৎ হোটেলের ভিতর রুমগুলো উন্মুক্ত রাখার নির্দেশনা দেওয়া হয়।
চৌধুরী হোটেল ও মুসলিম হোটেলকে পরিস্কার পরিচ্ছন্নতা ও রান্নাঘর টাইলস করার নির্দেশনা দেওয়া হয়। নিউ গোল্ডেন স্পোন রেস্টুরেন্টে কেও আলাদা রুম না রাখার নির্দেশনা দেওয়া হয় এবং ভিতরের পর্দাগুলো খুলে উন্মুক্ত করে দেওয়া হয়।
অভিযানকালে রুহুল আমীন বলেন, আমরা বিভিন্ন রেস্টুরেন্ট ও হোটেল এ নিয়মিত অভিযান পরিচালনা করছি। প্রাথমিকভাবে সবাই কে সতর্ক করা হয়েছে এবং ম্যাগপাই রেস্টুরেন্টের কিছু মালামাল জব্দ করছি। ছেলে-মেয়ে ও বিভিন্ন মানুষ খেতে আসবে, তা স্বাভাবিক কিন্তু গোপন কোন রুম থাকতে পারবে না। অসামাজিক কোন কার্যকলাপ চলতে পারবে না। এই অভিযান ধারাবাহিকভাবে চলবে।
এতে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প অফিসার নিয়াজ মোর্শেদ, পৌরসভার সচিব, পৌরসভার ইন্জিনিয়ার বেলাল আহমেদ খান, হাটহাজারী মডেল থানার এ এস আই শফিকুল সঙ্গীয় ফোর্সসহ পৌরসভার বিভিন্ন কর্মচারী।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

চান্দিনায় করোনার সচেতনতায়…
যশোরে হোম কোয়ারেন্টাইন…
করোনার ভয়ে হিন্দু…
মাঝি-কুলি-দিনমজুরদের পাশে বিআইডব্লিউটিএ,…
চান্দিনা প্রশাসন কতৃর্ক…
রংপুর মেডিকেলে করোনা…
সিলেটের রাস্তায় পড়ে…
চান্দিনায় করোনা ভাইরাস…
কাতারে করোনায় ১…

যশোরে হোম কোয়ারেন্টাইন শেষে…

রংপুর মেডিকেলে করোনা ইউনিটে…

সিলেটের রাস্তায় পড়ে থাকা…

কাতারে করোনায় ১ বাংলাদেশির…

বাংলাদেশের স্বাধীনতা দিবসে পাক…