দীর্ঘ বিরতির পর ফিরলেন আরেফিন রুমি।।সকালের কন্ঠ

সকালের কণ্ঠ

সর্বশেষ দুই বছর আগে গেয়েছিলেন। এরপর আর নতুন গানে কণ্ঠ দেননি জনপ্রিয় সংগীত তারকা আরফিন রুমি। দীর্ঘদিনের বিরতি ভেঙে তিনি ফিরছেন নতুন গান নিয়ে। আর সেই গানে তার কথার সঙ্গী আবারও জাহিদ আকবর। ‘তোমার চোখে আকাশ আমার’খ্যাত এই গীতিকবির কথায় সম্প্রতি রুমি কণ্ঠ দিয়েছেন ‘তোমাকেই দেখে যাই’ শিরোনামের গানে।

কণ্ঠ দেয়ার পাশাপাশি গানটির সুর-সংগীতও করেছেন আরফিন রুমি। এরইমধ্যে শেষ হয়েছে গানটির রেকর্ড। বিটিভির জনপ্রিয় অনুষ্ঠান ‘পরিবর্তন’-এ প্রচারের উদ্দেশ্যে গানটির চিত্রায়ণও শেষ। রোববার, ২০ জানুয়ারি রাত ১০টার ইংরেজি সংবাদের পর রোমান্টিক ধাঁচের এই গানটি প্রচার হবে।

এই গানে নতুনভাবে রুমি হাজির হচ্ছেন । সুর-গায়কীতে নতুনত্ব পাবেন শ্রোতারা। এদিকে গানটির গীতিকবি জাহিদ আকবর বলেন, ‘রুমির সাথে আমার গানের রসায়ন সবসময়ই ভালো। যেমনটা চেয়েছি তেমন করেই গানটি তৈরি করেছে রুমি। একেবারে নতুন এক গায়ক রুমিকে শ্রোতারা পাবেন এই গানে। আর ‘পরিবর্তন’র উপস্থাপক আনজাম মাসুদ ভাইকে ধন্যবাদ আমাদের দুজনকে আবারও একসঙ্গে গান করার প্লাটফর্মটি করে দেয়ার জন্য।’

প্রসঙ্গত, আরফিন রুমি ও জাহিদ আকবর জুটির বেশ কিছু গান জনপ্রিয় হয়েছে। রুমির জন্য জাহিদ প্রথম গান লেখেন শাহীন কবির টুটুল পরিচালিত ‘এইতো ভালোবাসা’ ছবিতে। এ ছবির ‘ফাঁদ পাতা এই শহরটা’ গানটি বেশ শ্রোতাপ্রিয়তা পেয়েছে।

এর পরপরই রুমির জন্য অনন্য মামুন পরিচালিত ‘মোস্ট ওয়েলকাম’ ছবিতে ‘ভেজা ভেজা হাওয়া’ গানটি লেখেন জাহিদ আকবর। এরপরও তারা করেছেন কিছু গান। কিন্তু আরফিন রুমির ‘ভালোবাসি তোমায়’ অ্যালবামের ‘তোমার চোখে আকাশ আমার চাঁদ উজার পূর্ণিমা, ভেতর থেকে বলছে হৃদয় তুমি আমার প্রিয়তমা’ গানটি ব্যাপক শ্রোতাপ্রিয়তা পায়। গানের আঙিনায় জুটি হিসেবে প্রতিষ্ঠিত করে দেয় রুমি-জাহিদকে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

দুবাইয়ে মোহাম্মদ আবুল…
ইসলাম গ্রহণ করলেন…
মৃত্যু বেড়ে ৩১১১,…
বাংলাদেশে বিমানবন্দর উন্নয়নে…
দেশে করোনায় আরও…
কাল পবিত্র হজ
দোষী সাব্যস্ত মালয়েশিয়ার…
বিশ্বজুড়ে করোনা থেকে…
মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ…

বৃহস্পতিবার শবে বরাত, তবে…

করোনাভাইরাসের তাণ্ডবে বিশ্বজুড়ে প্রাণহানি…

করোনাঃ মৃত্যু ১, নতুন…

হাটহাজারীতে এক হাজার পরিবারের…

বন্ধু নির্বাচন করনীয়