চট্টগ্রামের রাউজানে বাসের ধাক্কায় মেধাবী শিক্ষার্থীর মৃত্যু।।সকালের কন্ঠ

সকালের কণ্ঠ

ডেস্ক রিপোর্ট, রাউজান প্রতিনিধি,সকালের কন্ঠঃ

বিউটিফিকেশন কোর্সের ক্লাস করার জন্য চট্টগ্রামের রাউজান উপজেলায় মহিলা পরিষদে যাওয়ার পথে বাসের ধাক্কায় নিহত হয়েছেন রেশমা আকতার (১৮)। তিনি বাংলাদেশ উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের উচ্চমাধ্যমিক পড়–য়া শিক্ষার্থী।
গত ২১ জানুয়ারী সোমবার বেলা ১১ টার দিকে চট্টগ্রাম-রাঙামাটি মহাসড়কে রাউজান উপজেলা পরিষদের প্রবেশ পথে রাঙামাটিগামী শিক্ষা সফরের একটি বাস সজোরে ধাক্কা দিলে তার মৃত্যু ঘটে।
রাউজান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আরাফাত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধাক্কা দেওয়ার পর বাসটি দ্রুত চালিয়ে চলে যায়। এরপর বাসটি আটকের জন্য রাঙামাটি এলাকায় খোঁজ নেওয়া হলেও এখনো তার সন্ধান পাওয়া যায়নি।
নিহত রেশমা আকতার রাউজান উপজেলার ডাবুয়া ইউনিয়নের ৭ নাম্বার ওয়ার্ডের নতুন পাড়ার বাসিন্দা মো. মনির হোসেনের মেয়ে। ২ বোন ও ৩ ভাইয়ের মধ্যে রেশমা আকতার সবার বড় বলে জানান এসআই মো. আরাফাত।
এসআই আরাফাত জানান, রেশমা আকতার গরিব বাবার পরিবারের হাল ধরার জন্য বাউবির চান্দগাঁও কেন্দ্রে পড়ালেখার পাশাপাশি রাউজান উপজেলা মহিলা অধিদপ্তরের অধীনে বিউটিফিকেশন কোর্স করছিলেন।

কোর্সটি প্রায় শেষের দিকে। কিন্তু বাসের ধাক্কায় তার স্বপ্নের অপমৃত্যু ঘটল। এ ঘটনায় রাউজান থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
এই দূর্ঘটনার পরিপ্রেক্ষিতে রাউজানের তরুণ নেতা ফারাজ করিম চৌধুরী বিশেষ শোক প্রকাশ করেছেন এবং এই দূর্ঘটনার সুষ্ঠু তদন্ত চেয়ে প্রসাশনের দৃষ্টি আকর্ষণ করেছেন।
রাউজানের সামাজিক সংগঠন ” Central Boys Of Raozan” এই দূর্ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য জোর দাবি জানিয়ে এ দূর্ঘটনার জন্য দায়ী সকলকে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আকুল আবেদন জানিয়েছেন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

চান্দিনা প্রশাসন কতৃর্ক…
রংপুর মেডিকেলে করোনা…
সিলেটের রাস্তায় পড়ে…
চান্দিনায় করোনা ভাইরাস…
কাতারে করোনায় ১…
রাউজানে করোনা প্রতিরোধে…
করোনা প্রতিরোধে ব্যতিক্রমী…
কলকাতায় লকডাউনে সংসার…
ইতালিতে করোনায় একদিনেই…

রংপুর মেডিকেলে করোনা ইউনিটে…

সিলেটের রাস্তায় পড়ে থাকা…

কাতারে করোনায় ১ বাংলাদেশির…

বাংলাদেশের স্বাধীনতা দিবসে পাক…

করোনা ভাইরাস প্রতিরোধে রাত…