কুমিল্লার চান্দিনায় সাড়ে ১২ হাজার ইয়াবা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।।সকালের কন্ঠ

সকালের কণ্ঠ

আলিফ মাহমুদ কায়সার,কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লার চান্দিনায় প্রাইভেটকার সহ সাড়ে ১২ হাজার ইয়াবা ট্যাবলেট পাচারকারী বাসেদ আলী (৩০) ও শাহদাত হোসেন (৪৫) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার (১৭ জানুয়ারী) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা-বাগুর বাস স্টেশন থেকে তাদেরকে আটক করার পর তাদের ব্যাগ তল্লাসী করে সাড়ে ১২ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদক আইনে চান্দিনা থানায় মামলা দায়ের করা হয়েছে।
আটক মাদক কারবারি বাসেদ আলী সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার রতনকান্দি গ্রামের শাহজাহান আলীর ছেলে। সে দীর্ঘ দিন যাবৎ কক্সবাজার থেকে কখনও আকাশ পথে কখনও সড়ক পথে ইয়াবা পাচার করে আসছিল। অপর মাদককারবারী শাহাদাত হোসেন চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার সাপুয়া গ্রামের মহব্বত আলীর ছেলে। পেশায় প্রাইভেটকার চালক হলেও মাদক কারবারের সাথে জড়িত।
থানার উপ-পরিদর্শক (এসআই) আহাদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান চালিয়ে চান্দিনা-বাগুর বাস স্টেশনে ঢাকাগামী প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-২৩-১৭৪০) আটক করা হয়। পরে প্রাইভেটকারী তল্লাসী চালিয়ে যাত্রীবেশি মাদক কারবারি বাসেদ আলীর হাতে থাকা একটি ব্যাগ থেকে সাড়ে ১২ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।
চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ আবুল ফয়সল জানান, আমরা দীর্ঘদিন যাবৎ ওই মাদক কারবারিদের গতিবিধি এবং তাদের কার্যক্রম নজরে রেখেছি। বৃহস্পতিবার ভোরে তাদেরকে হাতে-নাতে আটক করা হয়েছে। এ ঘটনায় আটক ২জন এবং পলাতক আরও ২জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

রংপুর মেডিকেলে করোনা…
সিলেটের রাস্তায় পড়ে…
চান্দিনায় করোনা ভাইরাস…
কাতারে করোনায় ১…
রাউজানে করোনা প্রতিরোধে…
করোনা প্রতিরোধে ব্যতিক্রমী…
কলকাতায় লকডাউনে সংসার…
ইতালিতে করোনায় একদিনেই…
বাংলাদেশের স্বাধীনতা দিবসে…

রংপুর মেডিকেলে করোনা ইউনিটে…

সিলেটের রাস্তায় পড়ে থাকা…

কাতারে করোনায় ১ বাংলাদেশির…

বাংলাদেশের স্বাধীনতা দিবসে পাক…

করোনা ভাইরাস প্রতিরোধে রাত…