পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ।।সকালের কন্ঠ

সকালের কণ্ঠ

আব্দুর রহিম,খাগড়াছড়ি প্রতিনিধি,সকালের কন্ঠঃ

খাগড়াছড়ির পানছড়ি উপজেলা সদরে সন্ত্রাসীদের গুলিতে ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. নাজির হোসেন গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার (৮ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে পানছড়ি বাজারে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সন্ধ্যা আনুমানিক ৭টার দিকে পানছড়ি বাজারের একটি চায়ের দোকানের সামনে বসে চা খাচ্ছিলেন যুবলীগের নেতা নাজির হোসেন। এ সময় দুর্বৃত্তরা উপজেলা যুবলীগ সম্পাদক নাজির হোসেনকে গুলি করে পালিয়ে যায়।

এ ঘটনার জন্য প্রসীত খীসার ইউপিডিএফকে দায়ি করেছে আহত নাজির হোসেন এর বড় ভাই বাহার মিয়া।

খাগড়াছড়ি জেলা যুবলীগ সভাপতি যতন কুমার ত্রিপুরা এবং সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন। তারা দোষীদের অবিলম্বে গ্রেফতার করার দাবি জানান।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল আলম জানান, ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন সন্ধ্যায় পানছড়ি বাজারে চা দোকানে চা খেতে যান এ সময় সন্ত্রাসীরা তাকে গুলি করে হত্যা করার চেষ্টা করে। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

ইউপিডিএফ এর খাগড়াছড়ি জেলা সংগঠক মাইকেল চাকমা এ অভিযোগ অস্বীকার করে বলেন, এটি সরকারি দলের অভ্যন্তরীন কোন্দলের কারণে ঘটে থাকতে পারে।

এদিকে এ ঘটনায় সাধারণ মানুষের মাঝে আতংক বিরাজ করছে। তাদের ধারনা এ ঘটনা ফের পাহাড়ে পেশী শক্তি ও অস্ত্রশক্তি প্রদর্শনের অপচেষ্টা।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

রংপুর মেডিকেলে করোনা…
সিলেটের রাস্তায় পড়ে…
চান্দিনায় করোনা ভাইরাস…
কাতারে করোনায় ১…
রাউজানে করোনা প্রতিরোধে…
করোনা প্রতিরোধে ব্যতিক্রমী…
কলকাতায় লকডাউনে সংসার…
ইতালিতে করোনায় একদিনেই…
বাংলাদেশের স্বাধীনতা দিবসে…

রংপুর মেডিকেলে করোনা ইউনিটে…

সিলেটের রাস্তায় পড়ে থাকা…

কাতারে করোনায় ১ বাংলাদেশির…

বাংলাদেশের স্বাধীনতা দিবসে পাক…

করোনা ভাইরাস প্রতিরোধে রাত…